ক্রিকেটের স্বার্থেই ইংল্যান্ড যেতে চায় অস্ট্রেলিয়া

জাস্টিন ল্যাঙ্গার
Vinkmag ad

করোনা ভাইরাস পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছে ইংল্যান্ডে। গতকাল (৮ জুলাই) সাউদাম্পটনে ওয়েস্ট ইন্ডিজ – ইংল্যান্ড টেস্ট প্রায় ৪ মাস পর প্রত্যাবর্তন হয় ক্রিকেটের। ইতোমধ্যে ঘরের মাঠে আরও দুটি সিরিজ চূড়ান্ত ইংল্যান্ডের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের পর আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে খেলবে ইংলিশরা।

এবার আরও একটি সিরিজ চূড়ান্তের দিকে। বিশ্বকাপ পিছিয়ে যাচ্ছে নিশ্চিত, ফলে অজি ক্রিকেটাররা প্রস্তুতি নিচ্ছে সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরের জন্য। মূলত ক্রিকেটের স্বার্থেই ইংল্যান্ড সফরে যেতে মুখিয়ে অজিরা, বলছেন প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার।

সূচী অনুসারে চলতি মাসেই ইংল্যান্ড সফর করার কথা ছিল অস্ট্রেলিয়ার তবে করোনা থাবা পড়ে সিরিজটিতেও। আর সেটিই সেপ্টেম্বরে মাঠে গড়াচ্ছে অনেকটা নিশ্চিত। বিশ্বকাপ বাতিল হচ্ছে এমন খবর প্রকাশ হতেই ক্রিকেট অস্ট্রেলিয়া ক্রিকেটারদের ইংল্যান্ড সফরের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়।

ক্রিকেটের স্বার্থেই ইংল্যান্ড সফর উল্লেখ করে অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, ‘আমি মনে করি আমাদের ইংল্যান্ডে যাওয়া উচিৎ। এখানে অনেক চ্যালেঞ্জ রয়েছে অবশ্যই তবে আমাদের সমাধান খুঁজে বের করতে হবে। যেন নিশিচত করা যায় সম্ভব হলে ঘটবে।’

ডেইলি টেলিগ্রাফকে সাবেক এই অজি ক্রিকেটার আরও বলেন, ‘এটা আমার দৃষ্টিকোণ থেকে বলছি। আমি মনে করি ক্রিকেটের স্বার্থেই এটা হওয়া উচিৎ। যদি বিষয়গুলো আমাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তবুও আমরা বলতে পারবো আমরা আমাদের সাধ্যের মধ্যে সম্ভব সব কিছুই করেছি।’

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানি ক্রিকেটারদের জার্সিতে আফ্রিদির ফাউন্ডেশনের লোগো

Read Next

ইংল্যান্ডে সেঞ্চুরি করতে চান ইয়াসির শাহ

Total
3
Share