অনুর্ধ্ব-১৯ দলের ক্যাম্প শুরু শুক্রবার থেকে

Vinkmag ad

nz18 logo lin 4c cmyk pos

গত কয়েকদিন ঈদের ছুটি কাটিয়েছে যে যার মত। ছুটি শেষে আবারও আপন ঠিকানায় অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। ব্যস্ত হয়ে পড়েছে ক্রিকেট পাড়া।

আগামীকাল শুক্রবার থেকে অস্ট্রেলীয় কোচ ড্যামিয়েন রাইটের অধীনে সকাল নয়টা থেকে অনুশীলন শুরু করবে অনুর্ধ-১৯ দলের ক্রিকেটাররা। আজ বৃহস্পতিবার সকালে  ক্যাম্পে ডাক পাওয়া ২৪ ক্রিকেটার রিপোর্ট জমা দিয়েছেন বিসিবি’র একাডেমি ভবনে।

আগামী বছর ২০১৮ সালে অনুর্ধ-১৯ বিশ্বকাপের আসর বসবে নিউজিল্যান্ডে। এই বিশ্বকাপকে সামনে রেখে এরই মধ্যে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যার শুরুর ধাপ এটি। আগামী কাল থেকে মূলত ফিটনেস নিয়ে কাজ শুরু করবেন কোচ ড্যামিয়েন রাইট। এরপর আগামী সপ্তাহে ২৪ জনকে দুই ভাগে ভাগ করে একাডেমি মাঠে তিনটি প্রস্ততি ম্যাচ হবে।

এছাড়াও এই মাসের ১৩, ১৫ এবং ১৭ তারিখে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বিসিবি’র হাই-পারফর্ম্যান্স দলের বিপক্ষে তিনটি ম্যাচ খেলবে টাইগার যুবারা।

এবছর ভারতে শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজে খেলার কথা ছিলো বাংলাদেশ অনুর্ধ-১৯ দলের। সেটিও হয়নি। তাছাড়া ২০১৮ বিশ্বকাপের আগে কোন সিরিজ যে আয়োজিত হবে তারও নেই নিশ্চয়তা। তাই খুলনায় এইচপি দলের সাথে তিন ম্যাচই আপাতত ভরসা।

আগামী ১১ জুলাই অনুর্ধ্ব -১৯ দল এবং এইচপি দল যাবে খুলনায়। এইচপি দলের ২৪ ক্রিকেটারের ১৬ জন অস্ট্রেলিয়া সফরে থাকায় বাকি ৮ জনের সাথে নতুন করে নেয়া হয়েছে আরও ছয় ক্রিকেটারকে।

97 Desk

Read Previous

শান্তর শতকে হাই-পারফর্ম্যান্স দলের বড় জয়

Read Next

কিছু বাস্তবতা স্বপ্নকেও হার মানায়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share