অসুস্থ হয়ে সেলফ আইসোলেশনে স্যাম কারেন

স্যাম কারেন
Vinkmag ad

করোনা পরবর্তী প্রথম আন্তর্জাতিক ক্রিকেট মাঠে গড়াচ্ছে আগামী ৮ জুলাই সাউদাম্পটনে। তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে স্বাগতিক ইংল্যান্ড মোকাবেলা করবে ওয়েস্ট ইন্ডিজকে। তার আগে দুই দলই নিজেরদের মত করে অনুশীলন ম্যাচ খেলছে। এজেস বোলে টিম বাটলার ও টিম স্টোকস নামে দুই ভাগে বিভক্ত হয়ে চারদিনের ম্যাচ খেলছে ইংলিশ ক্রিকেটাররা। কিন্তু এই ম্যাচ খেলতে নেমেই অসুস্থ বোধ করায় আইসোলেশনে আছেন টিম বাটলারের হয়ে খেলা অলরাউন্ডার স্যাম কারেন।

শারীরিক দুর্বলতার সাথে ডায়েরিয়া থাকায় ইতোমধ্যে করানো হয়েছে করোনা টেস্টও। আগেরদিন ব্যাট হাতে ১৫ রানে অপরাজিত থাকা কারেন আজ (৩ জুলাই) মাঠে নামেননি। শারীরিক অবস্থা অবনতির কারণে অন-সাইট হোটেলে নিজের রুমেই অবস্থান করছেন ২২ বছর বয়সী এই অলরাউন্ডার।

চলমান প্রস্তুতি ম্যাচের বাকি অংশ থেকে তাকে সরিয়ে নেয়া হয়েছে। আজ (৩ জুলাই) তার করোনা পরীক্ষা করা হয় এবং ফলাফলের জন্য অপেক্ষা চলছে। তার আগ পর্যন্ত দলের চিকিৎসকই তার তদারকি করছেন।

দ্য ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রাতের মধ্যে স্যাম কারেন অসুস্থ হয়ে পড়ে এবং তার ডায়েরিয়া হয়েছে। অনুশীলন ম্যাচটিতে সে আর অংশ নিচ্ছে না। সে দলের চিকিৎসকের তদারকিতে আছেন এবং আজ (৩ জুলাই) সকালেই তার করোনা টেস্ট করা হয়।’

উল্লেখ্য, দুইবার করোনা টেস্টের পর ৩০ সদস্যের একটি ট্রেনিং গ্রুপ একসাথে খাচ্ছে, ট্রেনিং করছে এবং ঘুমাচ্ছে গত ২৩ জুন থেকে। তারা ছাড়াও দলের সাথে সম্পৃক্ত অন্যান্য কর্মীরাও নিয়মিত করোনা টেস্টের মধ্য দিয়ে যাচ্ছেন। গত সপ্তাহে ইসিবি ৭০২ জনের করোনা পরীক্ষা করে যেখানে সবকটিই নেগেটিভ এসেছিল।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াডে ঢুকলেন শ্যানন গ্যাব্রিয়েল

Read Next

একবিংশ শতাব্দীর মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের তালিকায় সাকিব

Total
6
Share