ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াডে ঢুকলেন শ্যানন গ্যাব্রিয়েল

featured photo1 31
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজের তারকা পেসার শ্যানন গ্যাব্রিয়েল শুরুতে ছিলেন না ইংল্যান্ড সফরে ওয়েস্ট ইন্ডিজের মূল স্কোয়াডে। তবে দুই প্রস্তুতি ম্যাচ শেষে গ্যাব্রিয়েল জায়গা করে নিয়েছেন মূল স্কোয়াডে।

এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এর আগে শ্যানন গ্যাব্রিয়েলকে রিজার্ভ ক্রিকেটার হিসাবে রেখে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করা হয়েছিল। এখন গ্যাব্রিয়েল সমেত স্কোয়াড হয়েছে ১৫ জনের।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেন, ‘আমি টেস্ট স্কোয়াডে শ্যানন গ্যাব্রিয়েলকে যুক্ত করতে পেরে উচ্ছ্বসিত। সে দেখিয়েছে যে সে ফিট ও তৈরি। সে আমাদের বোলিং ইউনিটে অভিজ্ঞতা যুক্ত করবে।’

অ্যাঙ্কেল সার্জারি থেকে সেরে উঠেছেন গ্যাব্রিয়েল। প্রস্তুতি ম্যাচে তিন ইনিংসে ১২২ রান খরচে ৮ উইকেট শিকার করেছেন তিনি।

৩২ বছর বয়সী শ্যানন গ্যাব্রিয়ে; ৪৫ ম্যাচে পেয়েছেন ১৩৩ উইকেট। ওয়েস্ট ইন্ডিজের ইতিহাসে ১৫ তম সর্বোচ্চ উইকেট সংগ্রাহক তিনি।

টেস্ট স্কোয়াড-

জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, রুমাহ বোনার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাখিম কর্নওয়াল, শেন ডওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, চেমার হোল্ডার, শাই হোপ, আলঝারি জোসেফ, রেমন রেইফার ও কেমার রোচ।

রিজার্ভ ক্রিকেটার-

সুনীল অ্যাম্ব্রিস, জশুয়া ডা সিলভা, কিওন হার্ডিং, কাইল মায়েরস, প্রিস্টন ম্যাকসুইন, মারকুইনো মিন্ডলে, শাইন মোসলে, অ্যান্ডারসন ফিলিপ, ওশানে থমাস ও জোমেল ওয়ারিক্যান।

৯৭ ডেস্ক

Read Previous

১০ ঘন্টা ধরে চলেছে সাঙ্গাকারার জিজ্ঞাসাবাদ

Read Next

অসুস্থ হয়ে সেলফ আইসোলেশনে স্যাম কারেন

Total
4
Share