পাল্লেকেলেতে রান বন্যার ম্যাচে তিন সেঞ্চুরি

নিরোশান ডিকওয়েলা দীনেশ চান্দিমাল থিসারা পেরেরা
Vinkmag ad

পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের মধ্যে ভাগ হয়ে ৫০ ওভারের এক ম্যাচ খেলে শ্রীলঙ্কা জাতীয় দল। আলোক স্বল্পতার কারণে ম্যাচের ফল আসেনি, তবে সেঞ্চুরির দেখা পেয়েছেন নিরোশান ডিকওয়েলা, দীনেশ চান্দিমাল ও থিসারা পেরেরা।

সফল আবাসিক ক্যাম্প শেষে ক্যাম্পে থাকা ক্রিকেটারদের ম্যাচ ফিটনেস পরখ করে দেখতে ৫০ ওভারি ম্যাচ আয়োজন করে লঙ্কান টিম ম্যানেজমেন্ট। দিমুথ করুনারত্নে ও নিরোশান ডিকওয়েলা দুই দলের অধিনায়ক থাকেন।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন নিরোশান ডিকওয়েলা। ধানুশকা গুনাথিলাকার সঙ্গে উদ্বোধনী জুটিতে দলকে এগিয়ে নেন ডিকওয়েলা। ৪১ রান করে থামেন গুনাথিলাকা। তবে সেঞ্চুরি তুলে নেন ডিকওয়েলা। ১০০ বলে ১৪ চার ও ১ ছয়ে ১২৭ রান করে আউট হন তিনি। কম যাননি দীনেশ চান্দিমালও। ১০০ বলে ৯ চার ও ৪ ছয়ে ১১৭ রান করে অপরাজিত থাকেন তিনি।

ডিকওয়েলার দল ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৪৬ রান স্কোরবোর্ডে জমা করে। লাহিরু কুমারা নেন ৩ উইকেট, ২ উইকেট নেন ধনঞ্জতা ডি সিলভা।

জবাব দিতে নেমে দ্রুত কিছু উইকেট হারিয়ে বিপাকে পড়ে করুনারত্নে একাদশ। হাসেনি অধিনায়কের ব্যাটও। লাহিরু থিরিমান্নে ও ধনঞ্জয়া ডি সিলভা দলের হাল ধরেন। দুজনের ব্যাট থেকে আসে যথাক্রমে ৪৫ ও ৪৯ রান।

অলরাউন্ডার থিসারা পেরেরা উদ্ধার করেন করুনারত্নের দলকে। ৭২ বলে ৬ চার ও ৭ ছক্কায় ১০১ রান করে অপরাজিত থাকেন তিনি। আলোক স্বল্পতার কারণে আম্পায়ারদ্বয় যখন খেলা বন্ধ করেন তখন ৪৫.৩ ওভারে করুনারত্নে একাদশের রান ৭ উইকেটে ২৯২ রান।

আজ নিজেদের মধ্যে এক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে লঙ্কানরা।

সংক্ষিপ্ত স্কোর-

ডিকওয়েলা একাদশ- ৩৪৬/৮ (৫০), ডিকওয়েলা ১২৭, চান্দিমাল ১১৭*, গুনাথিলাকা ৪১; কুমারা ৩/৭২, ধনঞ্জয়া ২/৩০

করুনারত্নে একাদশ- ২৯২/৭ (৪৫.৩), পেরেরা ১০১*, ধনঞ্জয়া ৪৯, থিরিমান্নে ৪৫, মেন্ডিস ২২; রাজিথা ২/৭৭, হাসারাঙ্গা ২/৫০, প্রদীপ ২/৪৬।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যাপক সাড়া পেয়ে অভিভূত মুশফিকুর রহিম

Read Next

এবি ডি ভিলিয়ার্সের অলটাইম আইপিএল একাদশ

Total
23
Share