সেলফ আইসোলেশনে ওয়েস্ট ইন্ডিজের হেড কোচ

ফিল সিমন্স
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচ ফিল সিমন্স এক অন্ত্যেষ্টিক্রিয়াতে অংশ নিয়েছিলেন। এরপর থেকে নিজেকে সেলফ আইসোলেশনে রেখেছেন তিনি। ক্যারিবিয় পেসার আলঝারি জোসেফ বলেছেন এতে করে দলের প্রস্তুতিতে কোন বিঘ্ন ঘটছে না।

শুক্রবার এক অন্ত্যেষ্টিক্রিয়ায় গিয়েছিলেন ফিল সিমন্স। এরপর থেকে ওল্ড ট্র্যাফোর্ডে নিজের হোটেলে সেলফ আইসোলেশনে আছেন তিনি। দলের সঙ্গে পুনরায় যোগ দিতে করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হতে হবে তাকে।

শনিবার এই প্রসঙ্গে গণমাধ্যমকে পেসার আলঝারি জোসেফ বলেন, ‘এটা আমাদের প্রস্তুতিকে বাধাগ্রস্থ করবে না। আমাদের কাজ আমরা করছি। আমাদের সাথে বড় ও দারুণ কোচিং স্টাফ আছে যারা খুবই সাপোর্টিভ। তাই ফিল সিমন্সের সাময়িক অনুপস্থিতি বড় কোন প্রভাব ফেলছে না।’

সহকারী কোচ রডি এটউইক ও রেয়ন গ্রিফিত দলের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ পর্যবেক্ষণ করবেন। সোমবার শুরু হব এই ম্যাচ। সাউদাম্পটনে ৮ জুলাই শুরু হবে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের টেস্ট সিরিজ।

ইংল্যান্ড সফরের জন্য ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াড-

জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, রুমাহ বোনার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাখিম কর্নওয়াল, শেন ডরউইচ (উইকেটরক্ষক), চেমার হোল্ডার, শাই হোপ, আলঝারি জোসেফ, রেমন রেইফার ও কেমার রোচ।

রিজার্ভ ক্রিকেটার-

সুনীল অ্যামব্রিস, জশুয়া ডা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কিওন হার্ডিং, কাইল মায়ের্স, প্রিস্টন ম্যাকসুইন, মারকুইনো মিন্ডলে, শেন মোসলে, অ্যান্ডারসন ফিলিপ, ওশানে থমাস ও জোমেল ওয়ারিকান।

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজের সূচিঃ

১ম টেস্ট- ৮-১২ জুলাই, এজেস বোল
২য় টেস্ট- ১৬-২০ জুলাই, ওল্ড ট্র্যাফোর্ড
৩য় টেস্ট- ২৪-২৮ জুলাই, ওল্ড ট্র্যাফোর্ড

৯৭ ডেস্ক

Read Previous

লালা ব্যবহারে নিষেধাজ্ঞাতে সমস্যা দেখছেন না আজহার

Read Next

২০০৭ এ ‘নিয়ন্ত্রণ’, ২০১৩ তে ‘ভরসা’

Total
7
Share