বাংলাদেশ ক্রিকেট ও ভক্তদের অবদান নিয়ে বিশেষ ওয়েবিনার

featured photo updated v 3
Vinkmag ad

এমনও দিন ছিলো যখন বিশ্বের ক্রিকেটে বাংলাদেশকে আন্ডারডগ বলে গন্য করা হতো। অজস্র বঞ্চনা, সংগ্রাম, চড়াই উৎরাই পার করে বাংলাদেশের ক্রিকেট আজ এই অবস্থানে পৌছেছে। যে পথচলায় টুয়েলভথ ম্যান হিসাবে কাজ করেছে বাংলাদেশের সমর্থকরা।

জেসিআই ঢাকা ওয়েস্ট এবং বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর যৌথ উদ্যোগে “বাংলাদেশ ক্রিকেট ও তাদের সমর্থক” শিরোনামে একটি ওয়েবিনারের আয়োজন করা হচ্ছে। এটি প্রচারিত হবে আগামী ২৮ জুন (রবিবার) রাত ৮টায়। আয়োজনটি সরাসরি দেখা যাবে এই দুই সংস্থার অফিসিয়াল ফেসবুক পেইজে।

এতে আলোচক হিসেবে অংশ নেবেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক, বিসিবি এবং বিকেএসপির সাবেক কোচ নাজমুল আবেদীন ফাহিম, বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের অধিনায়ক মোহাম্মদ মহসিন এবং বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর প্রেসিডেন্ট জুনায়েদ পাইকার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন জেসিআই ঢাকা ওয়েস্ট এর ২০২০ আঞ্চলিক জেনারেল লিগ্যাল কাউন্সিল মুহাম্মাদ আলতামিশ নাবিল।

অনুষ্ঠানটি নিয়ে আলতামিশ নাবিল জানান, “বাংলাদেশের ক্রিকেটের আজকের দিনের সাফল্যকে উদযাপনের পাশাপাশি দেশের ক্রিকেটের ভক্ত সমর্থকদের ধন্যবাদ জ্ঞাপন উক্ত আয়োজনের মূল উদ্দেশ্য। এতে বর্তমানের পাশাপাশি অতীতে ক্রিকেট দলের কিছু অর্জন নিয়েও স্মৃতি রোমন্থন করা হবে।”

৯৭ প্রতিবেদক

Read Previous

যেকারণে পানেসারে অনুপ্রাণিত ভির্দি

Read Next

লালা ব্যবহারে নিষেধাজ্ঞাতে সমস্যা দেখছেন না আজহার

Total
24
Share