টুইট করে পিসিবিকে বিপাকে ফেলেছেন হাফিজ

ওয়াসিম খান মোহাম্মদ হাফিজ
Vinkmag ad

ইংল্যান্ড সফরের আগে স্কোয়াডে থাকা ক্রিকেটার ও সফরের অংশ হতে যাওয়া সাপোর্ট স্টাফদের করোনা টেস্ট করায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে ১০ ক্রিকেটার ও ১ সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়ে। পরে নিজ উদ্যোগে করোনা টেস্ট করিয়ে নেগেটিভ প্রমাণিত হন মোহাম্মদ হাফিজ, নিজের টুইটার আইডিতে টুইট করে সবাইকে জানান এই তিনি।

বিপত্তিটা ঐ টুইটের কারণেই। পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খানের প্রশ্নের মুখে পড়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

হাফিজের ঐ টুইটের কারণে মানুষ প্রশ্ন তুলছে পিসিবির করোনা টেস্ট নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হচ্ছে পিসিবি।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে পাকিস্তান গণমাধ্যম জানিয়েছে হাফিজকে ফোন করে অসন্তোষের কথা জানিয়েছেন পিসিবির প্রধান নির্বাহী। হাফিজকে বলেছেন পাবলিকলি টুইট করার আগে এই ব্যাপারে পিসিবিকে জানানো উচিৎ ছিল। তার এই টুইটের কারণে নানা প্রশ্নের সম্মুখিন হতে হচ্ছে পিসিবিকে।

সূত্রমতে হাফিজ এই ইস্যুতে নিজের অনুশোচনা ব্যক্ত করেছেন।

করোনা টেস্টে পজিটিভ হয়েছেন যারা (পিসিবির মতে)- শাদাব খান, হারিস রউফ, হায়দার আলি, ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান ও ওয়াহাব রিয়াজ।

নেগেটিভ হয়েছেন যারা- ইমাদ ওয়াসিম, উসমান খান শিনওয়ারি, আবিদ আলি, আসাদ শফিক, আজহার আলি, বাবর আজম, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, ইমাম উল হক, খুশদীল শাহ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ।

৯৭ ডেস্ক

Read Previous

১১ বলের ব্যবধানে রেইফারের ৫ উইকেট

Read Next

তামিম-মুমিনুলদের জন্য বিসিবি’র ‘ওয়েলনেস অ্যাপ’

Total
2
Share