সাকিব বেঁছে নিলেন ‘সুপার ওভার’ দল

সাকিব আল হাসান আন্দ্রে রাসেল
Vinkmag ad

এই মুহূর্তে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। ক্রিকেট থেকে দূরে থাকা বাংলাদেশের পোস্টারবয় ক্রিকেটের বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেছেন জনপ্রিয় ক্রিকেট বিষয়ক প্ল্যাটফর্ম ক্রিকবাজে। সেখানে হার্শা ভোগলের সঙ্গে আলাপে বেঁছে নিয়েছেন সুপার ওভার দল।

বেন স্টোকস, আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, সুনীল নারাইন, রবীন্দ্র জাদেজা, জিমি নিশাম, মোহাম্মদ নবি ও ডোয়াইন ব্রাভো- এই ৯ জন অলরাউন্ডারের মধ্য থেকে সাকিব আল হাসানকে বেঁছে নিতে বলা হয় সুপার ওভারের দল।

হার্শা ভোগলে তাকে দুজন ব্যাটসম্যান ও একজন বোলার বেঁছে নিতে বলেন। তবে সাকিব বেঁছে নেন তিনজন ব্যাটসম্যান (১ জন আউট হলে আরেকজন নতুন ব্যাটসম্যান নামবেন) ও একজন বোলার।

হার্দিক পান্ডিয়া, আন্দ্রে রাসেল ও বেন স্টোকসকে ব্যাটসম্যান হিসাবে বেঁছে নেন সাকিব। বোলার হিসাবে সুনীল নারাইনকে বেঁছে নেন তিনি।

কারণ হিসাবে সাকিব বলেন, ‘আমি দুজনের সঙ্গেই খেলেছি (ডোয়াইন ব্রাভো ও সুনীল নারাইন)। যদি আপনি সুনীল নারাইনের সেরাটার কথা ভাবেন, সে আনপ্লেয়েবল। সে সিপিএলে এক সুপার ওভারে মেডেন দিয়ে ২ উইকেট পেয়েছিলেন! সে থাকলে আপনি অন্য কারো কথা ভাবতে পারবেন না। আপনি ব্যাটিং অর্ডার নিয়ে কথা বলতে পারেন।’

‘আমি হার্দিক পান্ডিয়াকে বেঁছে নিয়েছি কারণ যেভাবে সে প্রথম বল থেকেই বলকে মারতে পারে, আন্দ্রে রাসেলকেও একই কারণে নেওয়া। আর বেন স্টোকসকে আমি পছন্দ করি, যেভাবে সে খেলাটা খেলে, তার যে ক্যারেক্টার। এই কারণেই আমি সুপার ওভারে এই ৪ জনকে বেঁছে নিয়েছি।’

সুপার ওভারের ব্যাটসম্যান (ক্রম অনুসারে)- হার্দিক পান্ডিয়া (ভারত), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), বেন স্টোকস (ইংল্যান্ড)।

সুপার ওভারের বোলার- সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ)।

৯৭ ডেস্ক

Read Previous

ওল্ড ট্র্যাফোর্ডে বল হাতে জোসেফ-গ্যাব্রিয়েলদের দাপট

Read Next

‘ক্রিকেট পেশা, তবে প্যাশন সবসময়ই ফুটবল’

Total
16
Share