ওল্ড ট্র্যাফোর্ডে বল হাতে জোসেফ-গ্যাব্রিয়েলদের দাপট

শ্যানন গ্যাব্রিয়েল জেসন হোল্ডার
Vinkmag ad

আগামী মাসে শুরু হচ্ছে স্বাগতিক ইংল্যান্ড ও সফরকারী ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ। বেশ কিছুদিন আগে ইংল্যান্ডে এসে পৌছানো ওয়েস্ট ইন্ডিজ দল নিজেদের মধ্যে খেলছে তিন দিনের এক ম্যাচ। দুই দলে বিভক্ত হয়ে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন ক্রেইগ ব্র্যাথওয়েট, জেসন হোল্ডাররা।

এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ডে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ হোল্ডার একাদশের অধিনায়ক জেসন হোল্ডার।

ইনিংসের ৬ষ্ঠ ওভারেই উইকেটের দেখা পান শ্যানন গ্যাব্রিয়েল। জন ক্যাম্পবেলকে রানের খাতা খুলতে না দিয়ে আলঝারি জোসেফের ক্যাচ বানিয়ে ফেরান তিনি। শামারাহ ব্রুকসের সঙ্গে ৪০ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা সামলান ওয়েস্ট ইন্ডিজ ব্র্যাথওয়েট একাদশের অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট।

চারে নামা শাই হোপকে নিয়ে ব্র্যাথওয়েট যোগ করেন আরো ১০৩ রান। ১৬২ বলে ৮৪ রান করে থামেন তিনি, বোল্ড করে ফেরান কেমার রোচ। রস্টন চেজকে নিয়ে রানের চাকা সচল রেখেছিলেন শাই হোপ। হোপ-চেজ জুটি থেকে আসে ৭২ রান।

একপ্রান্ত আগলে রেখে রান তুলছিলেন শাই হোপ। ৭৫ তম ওভারে ৬ষ্ঠ ব্যাটসম্যান হিসাবে হোপ আউট হলে আর বেশিক্ষণ টিকতে পারেনি দল। ১২৭ বলে ৮৩ রান করে আউট হন হোপ।

৭৯ ওভারেই স্কোরবোর্ডে ২৭৫ রান যোগ করে অলআউট হয় ব্র্যাথওয়েট বাহিনী। হোল্ডার বাহিনীর হয়ে ৪ উইকেট নেন আলঝারি জোসেফ, ৩ উইকেট নেন শ্যানন গ্যাব্রিয়েল।

সংক্ষিপ্ত স্কোর (১ম দিন শেষে)-

ওয়েস্ট ইন্ডিজ ব্র্যাথওয়েট একাদশ ২৭৫/১০ (৭৯), ব্র্যাথওয়েট ৮৪, ক্যাম্পবেল ০, ব্রুকস ১৭, হোপ ৮৩, চেজ ৩৭, ডওরিচ ৬, রেইফার ১৮, ওয়ারিক্যান ১, হার্ডিং ০*, ফিলিপ ০, হোল্ডার ০; রোচ ১৪-৩-৫২-১, গ্যাব্রিয়েল ১৩-৪-৩২-৩, জোসেফ ১৬-৫-৬০-৪, ম্যাকসোয়েন ১২-২-৪২-১, কর্নওয়াল ১৬-৪-৫৪-১।

৯৭ ডেস্ক

Read Previous

সিপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন গেইল

Read Next

সাকিব বেঁছে নিলেন ‘সুপার ওভার’ দল

Total
14
Share