করোনা টেস্টে পজিটিভ মাশরাফির ছোট ভাই

মাশরাফি বিন মর্তুজা মোরসালিন বিন মর্তুজা
Vinkmag ad

গত ২০ জুন করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হন বাংলাদেশের অন্যতম সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এরপর পরীক্ষা করা হয় পরিবারের অন্য সদস্যদেরও। যেখানে তার দুই সন্তান নেগেটিভ হলেও পজিটিভ হন ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা।

নিজের করোনা ভাইরাস ধরা পড়ার পরই দুই সন্তানকে গ্রামের বাড়ি নড়াইলে পাঠিয়ে দেন মাশরাফি। সেখানে তার বাবা-মায়ের সাথে করোনা পরীক্ষা করা হয় ছেলে সাহেল, মেয়ে হুমায়রা ও তার ছোট ভাই মোরসালিনের। আজ (২৩ জুন) আসা রিপোর্টে বাবা-মা ও দুই সন্তান ৪ জনই নেগেটিভ প্রমাণিত হন।

তবে পজিটিভ হয়েছেন ছোট ভাই মোরসালিন মিন মর্তুজা। শেষ কয়েকদিন বড় ভাই মাশরাফির সাথে থাকায় তারও করোনা হওয়ার সম্ভাবনা প্রবল বলে একদিন আগে জানিয়েছেন নিজেই। ফেসবুকে দেওয়া পোস্টে তিনি লিখেন, ‘বিগত কয়েকদিন একসাথে থাকার কারণে আমার করোনা না হওয়ার সম্ভাবনা একেবারেই ক্ষীণ।’

দুইদিন পর করোনা পজিটিভ হওয়ার বিষয়টিও নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন মোরসালিন। তবে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে মাশরাফির বাবা-মা ও দুই সন্তান করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছে।

পরিবারের সব সদস্য গ্রামের বাড়ি চলে গেলেও স্বামীর দেখভালের জন্য ঢাকাতেই আছেন মাশরাফি পত্নী সুমনা হক সুমি। তারও করোনা টেস্ট হয়েছে যদিও এখনো পর্যন্ত জানা যায়নি ফলাফল।

এদিকে গত ২০ জুন করোনা পজিটিভ হওয়া মাশরাফি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়। শারীরিক অবস্থাও অবনতি হয়নি তবে নিয়মিত চেক আপের অংশ হিসেবে গিয়েছিলেন হাসপাতালে। গতকাল (২২ জুন) বিকেলে রাজধানীর সিএমএইচ হাসপাতালে একটি এক্স রে করিয়েছেন বলেও জানা যায়।

৯৭ প্রতিবেদক

Read Previous

করোনা টেস্টে পজিটিভ আরো ‘৭’ পাকিস্তানি ক্রিকেটার

Read Next

সিপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন গেইল

Total
161
Share