মাশরাফিকে মানসিকভাবে সাহস দিয়েছেন বিসিবি সভাপতি

পাপন মাশরাফি
Vinkmag ad

করোনা ভাইরাস টেস্টে পজিটিভ হওয়া মাশরাফি বিন মর্তুজার নিয়মিত খোঁজ খবর রাখছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা হিসেবে ক্রিকেটারদের দুঃসময়ে নিয়মিত পাশে থাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রাজনীতিতে নাম লেখানো মাশরাফির সাথে নড়াইল-২ আসনের সাংসদ হিসেবেও বিসিবি সভাপতির আলাদা সম্পর্ক।

নাজমুল হাসান পাপন মাশরাফির সাথে নিয়মিত যোগাযোগ রাখার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন। বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) তিনি বলেন, ‘করোনা ভাইরাসে পজিটভ হওয়ার পর বিসিবি সভাপতি বেশ কয়েকবারই মাশরাফির সাথে কথা বলেছেন। মাশরাফির শারীরিক অবস্থা জানতে ডাক্তারের সাথেও কথা বলেছেন তিনি।’

‘পাশাপাশি তাকে মানসিকভাবে সাহসও দিয়েছেন। একজন খেলোয়াড় হওয়ায় সাধারণ মানুষের চাইতে মাশরাফি অনেক বেশি শক্ত ও ফিট আছেন। তাই আমরা আশা করছি, তার জন্য কোন সমস্যা হবে না।’ যোগ করেন নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

গত ২০ জুন করোনা টেস্টে পজিটিভ হন দেশের অন্যতম সফল অধিনায়ক ও পেসার মাশরাফি। জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ না থাকা মাশরাফির শারীরিক অবস্থা খুব একটা খারাপ দিকে যায়নি। যদিও আজ (২২ জুন) দুপুর থেকে তার শারীরিক অবস্থা অবনতির দিকে উল্লেখ করে খবর ছড়িয়ে পড়ে। পরে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট দিয়ে বিষয়টি পরিষ্কার করেন টাইগারদের সফল এই অধিনায়ক।

তিনি লিখেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

৯৭ ডেস্ক

Read Previous

ফ্রন্টলাইনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশে ইসিবির অভিনব উদ্যোগ

Read Next

করোনা টেস্টে পজিটিভ ‘৩’ পাকিস্তানি ক্রিকেটার

Total
12
Share