সুস্থ আছেন মাশরাফি, বাসায় থেকেই চিকিৎসা

মাশরাফি বিন মর্তুজা
Vinkmag ad

গেল ২০ জুন খবর এসেছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা করোনা (কোভিড-১৯) টেস্টে পজিটিভ। আজ (২২ জুন) বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ করা হয় যে মাশরাফির স্বাস্থ্যের অবনতি হয়েছে, তাকে হাসপাতালে নেওয়ার চিন্তা করা হচ্ছে। তবে মাশরাফির পারিবারিক সূত্র থেকে জানা গেছে বাসা থেকেই চিকিৎসা নিবেন মাশরাফি।

মাশরাফির পারিবারিক সূত্র থেকে জানা গেছে, এখন পর্যন্ত হাসপাতালে নেওয়ার কোন পরিকল্পনা নেই তাদের। মাশরাফির স্বাস্থ্যের তেমন কোন অবনতি হয়নি বলে জানা গেছে।বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করবেন টাইগারদের সফলতম অধিনায়ক।

প্রসঙ্গত, গত ১৮ জুন করোনা টেস্ট করিয়েছিলেন মাশরাফি। যার ফল হাতে এসেছিল ২০ জুন। করোনা টেস্টে পজিটিভ হবার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তা দিয়ে সবাইকে সাবধান ও সতর্ক হতে বলেন মাশরাফি।

করোনা মহামারি আকার ধারণ করার পর নিজ এলাকাতে করোনা ইস্যুতে বেশ কিছু প্রশংসনীয় কাজ করেছেন মাশরাফি। করোনাকালে অসহায়দের সাহায্য করতে নিজের দীর্ঘদিনের ব্যবহৃত ব্রেসলেট নিলামে তুলেছিলেন মাশরাফি। যেখান থেকে ৪২ লক্ষ টাকা পাওয়া গেছে। এই অর্থ মাশরাফির নড়াইল ফাউন্ডেশনের মাধ্যমে অসহায়-দুস্থদের জন্য খরচ করা হয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকইনফোর চোখে নতুন দশক মাতাবেন যারা

Read Next

টুইট করে ইরফান জানালেন- ‘বেঁচে আছি, সুস্থ আছি’

Total
43
Share