সুজনের চোখে বাংলাদেশের সেরা ওয়ানডে একাদশ

বাংলাদেশ বিশ্বকাপ ২০১৯
Vinkmag ad

দীর্ঘদিন খেলেছেন বাংলাদেশ দলের হয়ে, পালন করেছেন অধিনায়কের দায়িত্ব। জাতীয় দলের ভারপ্রাপ্ত কোচের ভূমিকা পালন করা খালেদ মাহমুদ সুজন বাংলাদেশ ক্রিকেট দলকে দেখেছেন খুব কাছ থেকে। এবারে নিজের পছন্দের ওয়ানডে দল বেঁছে নিয়েছেন তিনি।

জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট বিডিক্রিকটাইমের ফেসবুক পেইজে লাইভে এসে খালেদ মাহমুদ সুজন বেঁছে নেন বাংলাদেশের সেরা ওয়ানডে দল।

দেশের মাটিতে ও দেশের বাইরের মাটিতে খেলার জন্য একাদশে ভিন্নতাও রেখেছেন তিনি। দেশের মাঠে ৭ নম্বরে নামবেন মোহাম্মদ রফিক, দেশের বাইরে খেলা হলে সে পজিশনে সৌম্য সরকারকে বিবেচনা করেছেন তিনি।

সুজনের পছন্দের দলে ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। তিন নম্বরে নামবেন সাকিব আল হাসান, চার নম্বরে মুশফিকুর রহিম। পাঁচ নম্বরের জন্য সুজনের পছন্দ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ছয় নম্বরে নামবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা ও মুস্তাফিজুর রহমানকে দিয়ে পেস আক্রমণ সাজিয়েছেন সুজন, সুজনের একাদশে আছেন মেহেদী হাসান মিরাজও।

খালেদ মাহমুদ সুজনের চোখে বাংলাদেশের সেরা ওয়ানডে একাদশ-

দেশের মাঠে- তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মিনহাজুল আবেদিন নান্নু, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ রফিক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।

বিদেশের মাঠে- তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মিনহাজুল আবেদিন নান্নু, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।

৯৭ ডেস্ক

Read Previous

গম্ভীরের কটাক্ষের জবাব দিলেন শেলডন কটরেল

Read Next

না ফেরার দেশে রঞ্জি ট্রফির সর্বোচ্চ উইকেট সংগ্রাহক

Total
3
Share