আগস্টে শ্রীলঙ্কায় এলপিএল!

শ্রীলঙ্কা ক্রিকেট এসএলসি
Vinkmag ad

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) নিজেদের টি-টোয়েন্টি লিগ আয়োজনের পরিকল্পনা করছে। করোনা ভাইরাসের প্রকোপে আন্তর্জাতিক ক্রিকেটের সূচি এলোমেলো, এমতাবস্থায় আগস্টেই টি-টোয়েন্টি লিগ আয়োজন করতে বদ্ধপরিকর এসএলসি।

করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করলেও শ্রীলঙ্কাতে তুলনামূলকভাবে এর প্রকোপ কম। সেকারণেই আশাবাদী হয়ে উঠেছে লঙ্কান বোর্ড। ইতোমধ্যে স্থানীয় সংবাদপত্রের মাধ্যমে এলপিএল এর জন্য স্পোর্টস মার্কেটিং এজেন্সির খোঁজ শুরু করেছে তারা।

ক্রিকইনফোতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এসএলসি’র প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বাকি ক্রিকেট বোর্ডগুলোকে আনুষ্ঠানিক চিঠি দিয়েছে। লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) এ শ্রীলঙ্কা ছাড়াও বাকি ক্রিকেট খেলুড়ে দেশ থেকে ক্রিকেটার চাওয়া হবে।

https://www.islandcricket.lk/wp-content/uploads/2020/06/Screenshot_2020-06-20-image_f32bac0838-gif-JPEG-Image-800-%C3%97-1334-pixels.png

এই টুর্নামেন্ট আয়োজন করতে সম্ভাব্য উপায়ও বের করতে শুরু করেছে লঙ্কান বোর্ড। ৫ দলের লড়াই ৩ সপ্তাহের মধ্যে শেষ করার চিন্তা রয়েছে তাদের।

আগস্ট থেকে শ্রীলঙ্কা প্রবেশের পর লম্বা সময় কোয়ারেন্টাইনে থাকার প্রয়োজন পড়বে না। বিদেশী ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, ব্রডকাস্টারদের দুই বার করোনা টেস্টে নেগেটিভ আসলেই হবে। একবার দেশ থেকে শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওয়ানা দেবার সময়, আরেকবার শ্রীলঙ্কায় পৌঁছাবার পর।

চলতি মাসে ভারতের বিপক্ষে সিরিজ হবার কথা ছিল শ্রীলঙ্কার। যা স্থগিত হয়েছে ইতোমধ্যেই। বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের ভাগ্যও ঝুলে আছে যদি, কিন্তুর ওপর।

৯৭ ডেস্ক

Read Previous

করোনা টেস্টে পজিটিভ নাজমুল ইসলাম অপুও

Read Next

থ্রি টিম ক্রিকেটঃ অপেক্ষার পালা বাড়ছে দক্ষিণ আফ্রিকার

Total
4
Share