শ্রীলঙ্কার ‘২৪’ সদস্যের ট্রেনিং স্কোয়াড, নাম নেই মালিঙ্গার

featured photo1 6
Vinkmag ad

করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে বন্ধ রয়েছে মাঠের ক্রিকেট। ক্রিকেট ফেরাতে নিজেদের চেষ্টা অব্যাহত রেখেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে ২২ জুন থেকে ২ জুলাই পর্যন্ত আরেক দফা ট্রেনিং ক্যাম্প হবে ক্যান্ডিতে।

এর আগে ১৩ জনের আবাসিক ক্যাম্প সফলভাবে সম্পন্ন হয়েছে। কলম্বোর সেই ক্যাম্পে মূলত বোলাররা ডাক পেয়েছিলেন। ১ থেকে ১২ জুন পর্যন্ত চলেছে সে ক্যাম্প। এবারের ক্যাম্পে আরো ১১ জন (মূলত ব্যাটসম্যান) যোগ করেছে এসএলসি।

২৪ জনের এই গ্রুপ ১০ দিনের আবাসিক ট্রেনিং ক্যাম্পে অংশ নিবে। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে হবে এই ক্যাম্প। এই সময়ে ক্যান্ডির এক ফাইভ স্টার হোটেলে থাকবেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের এই ক্যাম্প পরখ করবেন হেড কোচ মিকি আর্থার, ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার, ট্রেনার দিলশান ফোনসেকা, ফিজিও অজন্তা ওয়াট্টেগামা, ফিল্ডিং কোচ মনোজ আবেবিক্রমা ও মেসিয়ার রোহান প্রিয়দর্শনা।

অ্যাঞ্জেলো ম্যাথুস, দীনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরার মত অভিজ্ঞ ক্রিকেটার আছেন এই ২৪ জনের দলে। তবে এখানে নাম নেই শ্রীলঙ্কার টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গার।

মালিঙ্গার অনুপস্থিতি সম্পর্কে কোচ মিকি আর্থার বলেন,’আমার মালিঙ্গার সঙ্গে কথা হয়েছে ক্যাম্পে আসা নিয়ে। আমরা এই ক্যাম্পের সেশনে কঠোর পরিশ্রম করি, সে এই মুহূর্তে কেবল টি-টোয়েন্টি খেলছে। আমরা এখনো বিশ্বাস করি যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে তখন মালিঙ্গা তার ভূমিকা পালন করবে। যদি তা না হয় তাহলে আমাদের ভাবতে হবে।’

শ্রীলঙ্কার ট্রেনিং স্কোয়াড-

দিমুথ করুণারত্নে, ধানুশকা গুনাথিলাকা, কুশল জেনিত পেরেরা, ওশাদা ফার্নান্দো, নিরোশান ডিকওয়েলা, আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, দীনেশ চান্দিমাল, লাহিরু থিরিমান্নে, ভানুকা রাজাপাকশে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, লাকসান সান্দাকান, লাসিথ এম্বুলদেনিয়া, ইসুরু উদানা, সুরাঙ্গা লাকমাল, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো ও নুয়ান প্রদীপ।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএল: চীনের কোম্পানির সঙ্গে চুক্তি বাতিল করবে না ভারত

Read Next

ওয়াহাব রিয়াজের অলটাইম পিএসএল একাদশ

Total
15
Share