হগের সেরা ওয়ানডে একাদশে ‘৫’ ভারতীয়

ভিরাট কোহলি রোহিত শর্মা যুজবেন্দ্র চাহাল
Vinkmag ad

অস্ট্রেলিয়ার সাবেক স্পিনার ব্র্যাড হগ বেঁছে নিয়েছেন তার পছন্দের বর্তমানের সেরা ওয়ানডে একাদশ। একাদশে ৫ জন ভারতীয়কে রেখেছেন হগ। একাদশে নেই বাংলাদেশের কোন ক্রিকেটার।

ভারতের রোহিত শর্মা ও অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারকে ওপেনার হিসাবে রেখেছেন হগ। তিনে নামবেন ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলি, হগের দলের অধিনায়কও তিনি। পাকিস্তানের সীমিত ওভারের ক্রিকেটের দলপতি বাবর আজম নামবেন চার নম্বরে।

পাঁচ নম্বরে পেস বোলিং অলরাউন্ডার বেন স্টোকসকে রেখেছেন হগ। ছয় নম্বরে আছেন আরো এক ইংলিশ ক্রিকেটার। জস বাটলার সামলাবেন উইকেটরক্ষকের দায়িত্বও।

ব্যাটিং লাইন আপ লম্বা করেছেন হগ, সাত নম্বরে নামবেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক, নিউজিল্যান্ডের লকি ফার্গুসন ও ভারতের মোহাম্মদ শামিকে নিয়ে পেস আক্রমণ সাজিয়েছেন হগ। দলে একমাত্র লেগ স্পিনার হিসাবে আছেন ভারতের যুজবেন্দ্র চাহাল।

নিজের ইউটিউব চ্যানেলে এই একাদশ বেঁছে নেবার পর হগ বলেন এই দল ২৯০ ছাড়ানো ইনিংস খেলবে অবলীলায়, আবার বোলিং লাইন আপ প্রতিপক্ষকে ২৫৭ রানের বেশি করতে দেবে না। এই দলের চেয়ে ভালো কোন বিকল্প আছে কিনা সেটাও ভক্তদের কাছ থেকে জানতে চেয়েছেন হগ।

ব্র্যাড হগের চোখে বর্তমানে সেরা ওয়ানডে একাদশ-

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), ভিরাট কোহলি (ভারত, অধিনায়ক), বাবর আজম (পাকিস্তান), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (উইকেটরক্ষক, ইংল্যান্ড), রবীন্দ্র জাদেজা (ভারত), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন (নিউজিল্যান্ড), মোহাম্মদ শামি (ভারত) ও যুজবেন্দ্র চাহাল (ভারত)।

৯৭ ডেস্ক

Read Previous

২০০৭ বিশ্বকাপে ভরাডুবি, চ্যাপেলকে দুষলেন হরভজন

Read Next

‘৪০’ জনকে চাকরীচ্যুত করল ক্রিকেট অস্ট্রেলিয়া

Total
4
Share