শ্রীলঙ্কা সফর ও ডিপিএল ইস্যু: ক্রিকেটারদের সঙ্গে কোয়াবের সভা

খালেদ মাহমুদ সুজন নাইমুর রহমান দুর্জয় দেবব্রত পাল
Vinkmag ad

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল শ্রীলঙ্কা সফরে যাবে কিনা এই প্রশ্ন এখন ক্রিকেটপাড়ার সবার মুখে। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) এর ভাগ্যে কি আছে তা জানার আগ্রহও সবার। এই দুই মুখ্য এজেন্ডা নিয়ে জাতীয় দল ও প্রথম শ্রেণির শীর্ষস্থানীয় উল্লেখযোগ্য সংখ্যক ক্রিকেটারদের নিয়ে অনলাইন সভার আয়োজন করে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।

গত ১৪ জুন রাত ১০ টায় এই আলোচনা সভা (অনলাইন) অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর ও ডিপিএল সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

Image may contain: text

আলোচনা শেষে সিদ্ধান্ত আসে যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের ব্যাপারে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) স্বাস্থ্যবিধি ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করে বাংলাদেশ সরকারের নির্দেশনা মোতাবেক সিদ্ধান্ত গ্রহণ করবে।

ডিপিএল সহ অন্যান্য গুরুত্বপূর্ণ ইস্যুতে বাংলাদেশের সার্বিক পরিস্থিতি আরো কিছুদিন পর্যবেক্ষণ করার সিদ্ধান্ত আসে। এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এসব তথ্য জানায় কোয়াব।

উল্লেখিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন কোয়াবের নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন; ক্রিকেটারদের মধ্যে মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, আব্দুর রাজ্জাক, তুষার ইমরান, জহুরুল ইসলাম অমি, এনামুল হক জুনিয়র, শাহরিয়ার নাফীস, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ নাইম শেখ।

৯৭ প্রতিবেদক

Read Previous

এশিয়া কাপ নিয়ে বিসিসিআইয়ের ভাষ্য

Read Next

করোনা টেস্টে পজিটিভ মাশরাফির শাশুড়ি

Total
6
Share