জফরা আর্চারকে সতর্ক করলেন কেমার রোচ

জফরা আর্চার কেমার রোচ
Vinkmag ad

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে এখন ইংল্যান্ডে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী মাস থেকে শুরু হতে যাওয়া সিরিজের আগে ইংল্যান্ডের তারকা পেসার জফরা আর্চারকে সতর্ক বার্তা দিয়ে রেখেছেন কেমার রোচ।

বার্বাডোসে জন্ম নেওয়া জফরা আর্চারের পিতা ইংল্যান্ডে জন্মেছিলেন। গেলবছর ইংল্যান্ডের পক্ষে খেলার জন্য উপযুক্ত হন আর্চার। ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার সিদ্ধান্ত না নিয়ে গেলবছর থেকে ইংল্যান্ড ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করা শুরু করেন আর্চার।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে খেলার সিদ্ধান্ত না নেওয়া আর্চারের প্রতি সন্তুষ্ট নন বার্বাডিয়ান কেমার রোচ। রোচ বলেছেন আসন্ন সিরিজে আর্চারকে বন্ধুত্বপূর্নভাবে বরণ করা হবে না। টেস্ট ক্রিকেটে এবারই প্রথম ক্যারিবীয়দের মুখোমুখি হবেন আর্চার।

জুম প্রেস কনফারেন্সে কেমার রোচ প্রতিবেদকদের বলেন, ‘জফরা ওর সদ্ধান্ত নিয়েছে এবং এখন অব্দি সে ইংল্যান্ডের পক্ষে বেশ ভালো খেলছে। তবে এই সিরিজে তার সঙ্গে কোন বন্ধুত্ব হবে না। তাকে মোকাবেলা করার জন্য আমরা ব্যাটসম্যানদের জন্য পরিকল্পনা সাজাবো। আমি এই লড়াইটার জন্য মুখিয়ে আছি।’

আর্চারকে অনেক আগে থেকেই দেখে এসেছেন রোচ। তার ক্যারিয়ারের জন্য শুভকামনা জানান তিনি, তবে এও জানান মাঠে আর্চারের জন্য অপেক্ষা করছে কঠিন পরীক্ষা।

‘আমি বার্বাডোসে তরুণ আর্চারকে ঘরোয়া ক্রিকেট খেলতে দেখেছি। আমি সবসময়ই বলেছি সে খুবই ট্যালেন্টেড। সে এখানে এসে দেখিয়েছে যে সে কি করতে পারে। আমি তার ক্যারিয়ারের জন্য শুভকামনা জানাচ্ছি।’

‘তবে মাঠে যখন পরিস্থিতি আসবে তখন আপনারা দেখবেন তার জন্য আমরা কি নিয়ে হাজির হই।’

৯৭ ডেস্ক

Read Previous

সবাইকে ধন্যবাদ জানালেন আফ্রিদি, এখনো ভাবছেন মানুষের কথা

Read Next

এশিয়া কাপ নিয়ে বিসিসিআইয়ের ভাষ্য

Total
18
Share