আফতাবের চোখে বাংলাদেশের সেরা টি-টোয়েন্টি একাদশ

সাইফউদ্দিন তাইজুল সাকিব

বাংলাদেশের পক্ষে তিন ফরম্যাটেই প্রতিনিধিত্ব করা আফতাব আহমেদ ক্রিকেটের সংক্ষিপ্ত তম সংষ্করণে টাইগারদের হয়ে খেলেছেন ১১ ম্যাচে। মারকুটে ব্যাটসম্যান হিসাবে পরিচিত আফতাব খেলোয়াড়ি জীবনের পাঠ চুকিয়ে এখন মন দিয়েছেন কোচিংয়ে।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট বিডিক্রিকটাইমের ফেসবুক পেইজে লাইভে এসে নিজের পছন্দের বাংলাদেশের সেরা টি-টোয়েন্টি একাদশ বেঁছে নিয়েছেন আফতাব আহমেদ, জানিয়েছেন পছন্দের ওয়ানডে একাদশও।

আফতাবের পছন্দের টি-টোয়েন্টি একাদশের ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। তিনে নামবেন মোহাম্মদ আশরাফুল, চারে সাকিব আল হাসান। এরপর ৫ ও ৬ এ নামবেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন আছেন আফতাবের দলে। সাইফউদ্দিন ছাড়াও আছেন তিন পেসার- মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান। সাকিবের পাশাপাশি আরো এক বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক আছেন দলে।

আফতাব আহমেদের চোখে বাংলাদেশের সেরা টি-টোয়েন্টি একাদশ-

তামিম ইকবাল, লিটন দাস, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, আব্দুর রাজ্জাক ও মুস্তাফিজুর রহমান।

আফতাব আহমেদের চোখে বাংলাদেশের সেরা ওয়ানডে একাদশ-

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ রফিক, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

এর আগে একই প্ল্যাটফর্মে নিজের পছন্দের সেরা ওয়ানডে একাদশ বেঁছে নিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল।

আশরাফুলের চোখে বাংলাদেশের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ-

তামিম ইকবাল, মেহরাব হোসেন অপি, মিনহাজুল আবেদিন নান্নু, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, আফতাব আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ রফিক, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান ও আব্দুর রাজ্জাক।

৯৭ ডেস্ক

Read Previous

সুশান্তের মৃত্যুতে ক্রিকেটাঙ্গনে শোকের ছায়া

Read Next

রাশিদ জানালেন যাদের বিপক্ষে বল করা কষ্টসাধ্য

Total
20
Share