পিসিবির সতর্ক বার্তা পেলেন বাবর-নাসিমরা

বাবর আজম নাসিম শাহ
Vinkmag ad

করোনাকালে বোর্ডের নির্দেশনা অমান্য করে অনুশীলনের ফলে পাকিস্তানের সীমিত ফরম্যাটের (ওয়ানডে ও টি-টোয়েন্টি) অধিনায়ক বাবর আজমকে সতর্ক বার্তা দেওয়া হয়েছে। দিন দুয়েক আগে লাহোরের একটি স্থানীয় ক্লাবে বাবর আজম সহ কয়েকজন ক্রিকেটার সামাজিক দূরত্ব না মেনে অনুশীলন করেন।

করোনা ভাইরাস প্রভাবে সৃষ্ট সংকটে প্রায় তিন মাস ধরে ক্রিকেট বন্ধ। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, আফগানিস্তান ক্রিকেট দল ইতোমধ্যে ট্রেনিং শুরু করেছে। ভারত, পাকিস্তান ও বাংলাদেশে করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক পর্যায়ে নেমে আসেনি বলে ব্যক্তিগত অনুশীলনের পরিস্থিতিও তৈরি হয়নি।

আর এমন সময়েই কীনা নিজেদের উদ্যোগে ট্রেনিং শুরু করেছেন বাবর আজমরা। বিশেষ করে সামাজিক দূরত্ব না মেনে ট্রেনিং শুরু করেই পড়েছেন বিপাকে। সতীর্থ ব্যাটসম্যান ইমাম উল হক, পেসার নাসিম শাহ ও স্থানীয় বেশ কিছু ক্রিকেটারকে নিয়ে অনুশীনরত অবস্থায় ধারণকৃত একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তারা অনুশীলন করেন গাদ্দাফি স্টেডিয়ামের নিকটে অবস্থিত আব্দুল কাদির ক্রিকেট একাডেমিতে। যা পিসিবি কার্যালয়ের পাশেই অবস্থিত। আর এতেই টনক নড়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)।

পিসিবির একটি সূত্র সংবাদ সংস্থা পিটিআই কে নিশ্চিত করেছেন বাবর আজমরা অনুশীলনে সুরক্ষিত ছিলেন না। নিরাপত্তা বলয় তৈরি করে আবাসিক অবস্থান ঠিক করতে না পারায় ইংল্যান্ড সফর সামনে রেখে অনুশীলন ক্যাম্পও বাতিল করে পিসিবি।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএল: স্টেট অ্যাসোসিয়েশনগুলোতে গাঙ্গুলির চিঠি

Read Next

আশরাফুলের চোখে বাংলাদেশের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ

Total
6
Share