হতাশা প্রকাশ করলেন মাশরাফি, বদলে গেল শিরোনাম

মাশরাফি বিন মর্তুজা
Vinkmag ad

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়কের নাম মাশরাফি বিন মর্তুজা। নড়াইল এক্সপ্রেস খ্যাত এই তারকা পেসার নাম লিখিয়েছেন রাজনীতিতে। নড়াইল-২ আসনের নির্বাচিত সাংসদ তিনি। সংসদ সদস্য হিসাবে নিজ এলাক্য বিভিন্ন প্রশংসনীয় কাজ করেছেন মাশরাফি। ভালো অনেক কাজ করে খবরের শিরোনাম হয়েছেন অসংখ্যবার।

তবে অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪ ডটকমে প্রকাশিত নিউজের এক হেডলাইন একদম পছন্দ হয়নি মাশরাফির। নিজের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল ও অফিশিয়াল ফেসবুক পেইজে সেই শিরোনামের স্ক্রিনশট পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনে মাশরাফি লিখেছেন, ‘What a headline. journalism at his best. যারা বছরের পর বছর এই পেশাটাকে শুধু পেশা হিসাবেই না সর্বোচ্চ সম্মানের সাথে করে আসছেন উনারাও এসব দেখে লজ্জা পান, মনে হয়।’

পরে অবশ্য শিরোনাম বদলে ফেলা হয়েছে। ‘স্ত্রীকে রাস্তায় ফেলে গেলেন স্বামী, কাছে টেনে নিলেন মাশরাফি’ শিরোনাম পরিবর্তিত হয়ে হয়েছে ‘মাশরাফির নির্দেশে স্বামীর বাড়িতে ঠাঁই হলো ইতির’।

Capture

করোনাকালে জনপ্রতিনিধি হিসাবে মাশরাফি বিন মর্তুজার বেশ কিছু উদ্যোগ সর্বমহলেই প্রশংসিত হয়েছে। বিভিন্ন মাধ্যমে এলাকাবাসীর জন্য তহবিল গঠন করছেন তিনি। নিজের দীর্ঘদিনের ব্যবহৃত ব্রেসলেট নিলামে তুলেছিলেন তিনি, যা থেকে পাওয়া গেছে ৪২ লক্ষ টাকা।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের কোচিং স্টাফে যুক্ত হলেন ইউনুস-মুশতাক

Read Next

ওয়াসিমকে অশ্বিন: ‘নলেজ ট্রান্সফার প্লিজ’

Total
13
Share