সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ, পিটিয়েছেন পরিচ্ছন্নকর্মীকে

featured photo1 21
Vinkmag ad

নানা বিতর্কিত কান্ডে জড়িয়ে জাতীয় দলের ব্যাড বয় তকমাটা আগেই পেয়েছেন। তবে বেশ কিছুদিন নেতিবাচক খবরের শিরোনাম হওয়া থেকে দূরে থাকা সাব্বির রহমান এবার নিজ শহরে সিটি কর্পোরেশন পরিচ্ছন্নকর্মীকে পিটিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

আজ (৩১ মে) রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় সিটি কর্পোরেশন পরিচ্ছন্নকর্মীর সাথে গাড়ি সরানো নিয়ে তর্কাতর্কি থেকে ঘটনার সূত্রপাত। এক পর্যায়ে বাদশা মিয়া নামের ঐ পরিচ্ছন্নকর্মীকে মারধর করেন সাব্বির রহমান, এমনটাই অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নগরীর টহল পুলিশ। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান অবস্থা অবলোকন করে তারা নিশ্চিত হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বিরই অপরাধ করেছেন।

তিনি বলেন, ‘বিকেল পৌনে ৫টার দিকে ক্রিকেটার সাব্বির রহমান প্রাইভেটকারে চড়ে নগরীর সাগরপাড়া এলাকায় তার বাড়ির কাছে পৌঁছান। এ সময় বাড়ির রাস্তার সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের গাড়ি দেখে তিনি গাড়িটি সরাতে বলেন। তবে পরিচ্ছন্নতাকর্মী বাদশা প্রতি উত্তরে বলেন, আমাদের কাজই তো ময়লা সরানো। ময়লা নিয়েই চলে যাবো।’

কথা কাটাকাটির এক পর্যায়ে ডানহাতি এই ব্যাটসম্যান পরিচ্ছন্নতাকর্মীকে বলে ‘রাস্তা কি তোর বাপের?’ যা শেষ পর্যন্ত ধাক্কাধাক্কিতে গড়ায়। সাব্বির ৪৫ বছর বয়সী বাদশা’র গালে থাপ্পড় মারেন বলেও নিশ্চিত করেন এলাকাবাসী। তারাই পরে সংশ্লিষ্ট থানায় ফোন করে বিষয়টি জানান। ঘটনাটি নিষ্পত্তি করে দেওয়ার কথা নগরীর ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিজাম-উল-আজিমের।

এ প্রসঙ্গে নিজাম-ইল-আজিম বলেন, ‘ক্রিকেটার সাব্বির বাংলাদেশের একটা তারকা খেলোয়াড়। সে যেটি করেছে অত্যন্ত গর্হিত একটি কাজ করেছে। তার বাবার বয়সের ওই কর্মচারীর গালে তিনটি চপেটাঘাত করেছে। এ ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়লে আমি নিজে দায়িত্ব নিয়ে পরিচ্ছন্নতাকর্মীদের বাড়িতে পাঠিয়েছি। পরে আমার ওয়ার্ডের সচিবকে দায়িত্ব দিয়েছে বিষয়টি মীমাংসার জন্য। রাতের মধ্যেই উভয়ের মধ্যেই বিষয়টি মীমাংসা হবে বলে আশা করি।’

প্রসঙ্গত, ঘটনার ব্যাপারে জানতে অভিযুক্ত সাব্বির রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি।

৯৭ প্রতিবেদক

Read Previous

যাদের ব্যাটিং দেখতে ক্লান্তি ভর করত না ইয়ান গোল্ডের

Read Next

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দুর্ভাগ্যজনক ডেলিভারি!

Total
13
Share