ভারতের মাঠে ত্রিদেশীয় সিরিজের প্রস্তাবে বিসিবির ‘না’

featured photo1 1 12
Vinkmag ad

Bangladesh vs India 2017 এর চিত্র ফলাফল

গেলো বছরই প্রথমবারের মত ভারত সফরে গিয়েছিলো বাংলাদেশ। একমাত্র টেস্ট খেলে টেস্ট স্ট্যাটাস পাবার প্রায় ১৬ বছর পর ভারতের মাটিতে সাদা পোশাকে নেমেছিলো বাংলাদেশ।

যার ফলশ্রুতিতে এ বছরের শেষে বাংলাদেশ এবং নিউজিল্যান্ডকে সাথে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ আয়োজনের পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ‘না’ করে দিয়েছে সেই প্রস্তাবে!

তবে আশঙ্কার কোন কারণ নেই, নিজেদের ব্যস্ত সূচীর জন্যই এমনটা জানিয়েছে বিসিবি। অক্টোবরে প্রস্তাবিত সেই সিরিজের সময়ে বাংলাদেশী ক্রিকেটাররা দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই ব্যস্ত হয়ে পড়বেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৫ম আসরের খেলায়। ফলে ভারতের মাটিতে ওয়ানডে সিরিজটিতে অংশ নিতে পারবেন না ক্রিকেটাররা।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিবিকে ত্রিদেশীয় সিরিজে আমন্ত্রণ জানিয়েছিল ক’দিন আগেই। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়ে দেন ব্যস্ত সূচীর কারণে অংশ নিতে না পারার কথা।

এমনিতেই বাংলাদেশ-ভারত লড়াই মানেই এখন মাঠ এবং মাঠের বাইরে এক ধরনের যুদ্ধংদেহী পরিবেশ। দুই দেশের দর্শকরা তো বটেই পুরো পৃথিবীর ক্রিকেটপ্রেমীরাই অপেক্ষায় থাকেন এ লড়াই উপভোগ করতে। সেদিক দিয়ে বলতে গেলে একটু আশাহতই হতে হচ্ছে দর্শকদের।

৯৭ ডেস্ক

Read Previous

ক্যারিবীয় টি-টোয়েন্টি দলে ক্রিস গেইল

Read Next

 নিজের পজিশন নিয়ে এখনো ভাবেন ইমরুল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share