বিসিএসএ’র প্রতিষ্ঠাবার্ষিকীতে বার্মি আর্মি ও ভারত আর্মির শুভেচ্ছাবার্তা

বার্মি আর্মি
Vinkmag ad

২০১৩ সালের ২৩ মে যাত্রা শুরু করে বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন। আজ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে বাংলাদেশের স্বীকৃত এই স্মর্থক গোষ্ঠী। সমাজকল্যাণ মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধিত অলাভজনক সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে ইংল্যান্ডের বার্মি আর্মি ও ভারতের ভারত আর্মি।

ইংল্যান্ডের বার্মি আর্মির পরিচিতি বিশ্বজুড়ে। বার্মি আর্মির ম্যানেজিং ডিরেক্টর ক্রিস মিলার্ড এক বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন বিসিএসএকে।

শুভেচ্ছাবার্তায় তিনি লেখেন, ‘আমরা জানি বাংলাদেশ একটি ক্রিকেট পাগল জাতি। তাদের সমর্থকরা এই খেলাটার প্রতি খুবই প্যাশনেট। বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন তাদের সর্বোচ্চটা দিয়ে তাদের দলকে বার্মি আর্মির মতো পেশাদার ও গোছানো রূপে সমর্থন দিয়ে যাচ্ছে।

টাইগারদের সমর্থনে তাদের মাঠ ও মাঠের বাইরের উপস্থিতি অসাধারণ। আশা করছি এটা ভবিষ্যতেও চলমান থাকবে। বাংলাদেশের ক্রিকেট ঐতিহ্যের প্রদর্শনীতে তাদের কার্যকলাপকে আমরা সাধুবাদ জানাই। ক্রিকেট সমর্থকদের সমাজে তারা বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছে যা অনুকরণীয়। সামনের বছরগুলোতে তাদের সাথে একসাথে কাজ করতে আমরা মুখিয়ে আছি।

বার্মি আর্মির পক্ষ থেকে আমি বিসিএসএকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানাচ্ছি।’

বার্মি আর্মির মতো ভারতীয় দলকে সমর্থন দেবার জন্য আছে ভারত আর্মি। ভারতের এই স্বীকৃত সমর্থক গোষ্ঠীও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে বিসিএসএকে।

ভারত আর্মির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রাকেশ প্যাটেল এক বার্তায় বলেন,

‘বিসিএসএকে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর জন্য অভিনন্দন।

গত কয়েক বছরে বিসিএসএ যেভাবে বেড়ে উঠেছে তা দেখতে খুবই ভালো লেগেছে, যখন মাঠের খেলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দারুণ কিছু করছে। বিশ্বের বিভিন্ন প্রান্তে বিসিএসএ’র সমর্থন দেখা দারুণ ব্যাপার, আমি নিশ্চিত তোমাদের সমর্থনকে মর্যাদার চোখে দেখা হয়।

ভবিষ্যতে তোমাদের সবার সাথে দেখা করার জন্য মুখিয়ে আছি এবং ভবিষ্যতের জন্য শুভকামনা জানাচ্ছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

হগের চোখে সেরা টেস্ট একাদশে নেই কোহলি, আছেন বাবর

Read Next

থাকছে না টয়লেট বিরতি, আম্পায়ারকে দেওয়া যাবে না ক্যাপ

Total
20
Share