সাকিবকে ছাড়াই তামিমের লাইভ শো’র শেষ পর্ব

মাশরাফি সাকিব তামিম মুশফিক মাহমুদউল্লাহ
Vinkmag ad

তামিম ইকবালের নিয়মিত লাইভ আড্ডা যেন দেশের ক্রিকেট প্রেমীদের কাছে বিনোদনের অন্যতম খোরাকে পরিণত হয়েছিল। কিন্তু এই লাইভ আড্ডার ইতি ঘটতে যাচ্ছে আগামী ২৩ মে। শেষ পর্বে বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপান্ডব (সাকিব, তামিম, মুশফিক, রিয়াদ, মাশরাফি) একসাথে আড্ডা দেওয়ার পরিকল্পনা থাকলেও ব্যক্তিগত কারণে সাকিব আল হাসান অংশ নিতে পারবেননা বলে বাকি চারজনকে দেখা যাবে বিশেষ এই আড্ডায়।

করোনা ভাইরসা প্রভাবে সৃষ্ট সংকটকালে গৃহবন্দী সময়টাকে উপভোগ্য করতেই টাইগারদের নয়া ওয়ানডে অধিনায়ক দেশি বিদেশি তারকাদের নিয়ে মেতেছেন লাইভ আড্ডায়। এসব আড্ডায় নানা মজার স্মৃতি উঠে আসার পাশাপাশি থাকে বিশেষ কোন তথ্য ও আবেগী ইস্যুও। সব মিলিয়ে ভক্তকূলে দারুণ আগ্রহ সৃষ্টি করেছে এই অনুষ্ঠান।

ইনস্টাগ্রামে মুশফিকুর রহিমকে দিয়ে শুরু করলেও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে আড্ডার পর ফেসবুক পেইজে লাইভে আসা শুরু করেছেন তামিম। ফেসবুকেই ইতোমধ্যে ৯ টি শো (সবমিলে ১১) করে ফেলেছেন তামিম। দেশি ক্রিকেটারদের পাশাপাশি লাইভ আড্ডার অংশ হয়েছেন বিদেশী ক্রিকেটারও।

সবশেষ আজ (২১ মে) তামিমের অতিথি হিসেব ছিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। উইলিয়ামসনের সাথে আড্ডা শেষে তামিম জানিয়েছেন আগামী ২৩ মে তার এই লাইভ শো শেষ হতে যাচ্ছে। ইচ্ছে থাকলেও সাকিব অংশগ্রহণ না করতে পারায় পঞ্চপান্ডবের চারজনকে নিয়ে আড্ডার মধ্য দিয়ে পর্দা নামবে তার বহুল জনপ্রিয় এই লাইভ শো টি।

তামিম বলেন, ‘আমরা আমাদের শো এর একদম শেষ দিকে। বলতে খারাপ লাগছে কারণ এই শো টি যতদিন আমি করেছি আমার ব্যক্তিগতভাবে অনেক ভালো লেগেছে। আগামী শনিবার এই শো এর শেষ পর্ব হবে আশা করি সবাই দেখবেন। আরেকটা জিনিস আমি পরিষ্কার করতে চাই। সবাই জানতে চেয়েছেন সাকিব কবে আসবে? আমি ৭-৮/ ১০-১২ দিন আগেও তার সাথে যোগাযোগ করেছি। কারণ শেষ শো তে আমরা পাঁচ জন (সাকিব, তামিম, মুশফিক, মাশরাফি ও রিয়াদ) মিলে করবো।’

‘কিন্তু দূর্ভাগ্যক্রমে তার ব্যক্তিগত কোন কারণে আমাদের সাথে যুক্ত হতে পারছেনা। আর এটা নিয়ে কোন বেশি আলোচনা করার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতে পারে সেটাকে আমাদের সম্মান করতে হবে। আমি অন্যদের কাছে কৃতজ্ঞ তারা রাজি হয়েছে। সুতরাং আমরা পাঁচ জন হয়তো থাকছিনা কিন্তু চারজন আমরা আড্ডা দিব ২৩ তারিখ রাত সাড়ে ১০ টায়।’


তামিমের লাইভ শো তে এখন পর্যন্ত যারা এসেছেন- মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (ইনস্টাগ্রাম), মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ (বিশেষ অতিথি নাসির হোসেন), খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমন, ফাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার (বিশেষ অতিথি তাইজুল ইসলাম), ভিরাট কোহলি ও খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু (বিশেষ অতিথি ওয়াসিম আকরাম) ও কেন উইলিয়ামসন।

৯৭ প্রতিবেদক

Read Previous

হোল্ডিংয়ের অভিযোগ, টাকা মেরে দিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ

Read Next

উইলিয়ামসনকে বিপিএল খেলার আমন্ত্রণ জানালেন তামিম

Total
35
Share