তামিমের লাইভ শো’র অতিথি এবার উইলিয়ামসন

তামিম ইকবাল কেন উইলিয়ামসন

তামিম ইকবালের চমক দেওয়া যেনো শেষ হচ্ছে না। করোনা ভাইরাসের কারণে সৃষ্ট অচলাবস্থায় সবাই যখন ঘরবন্দী, তখন সবাইকে বিনোদনের খোরাক দিতে দেশি-বিদেশি ক্রিকেটারদের সঙ্গে লাইভ আড্ডা দিচ্ছেন বাংলাদেশের নয়া ওয়ানডে অধিনায়ক। তামিমের পরবর্তী লাইভ শো তে অতিথি হয়ে আসছেন নিউজিল্যান্ড দলপতি কেন উইলিয়ামসন।

এই মুহূর্তে টক অব দ্য নেশন বলা চলে ফেসবুকে তামিম ইকবালের লাইভ আড্ডা। ইনস্টাগ্রামে মুশফিকুর রহিমকে দিয়ে শুরু করলেও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে আড্ডার পর ফেসবুক পেইজে লাইভে আসা শুরু করেছেন তামিম। ফেসবুকেই ইতোমধ্যে ৮ টি শো (সবমিলে ১০) করে ফেলেছেন তামিম। দেশি ক্রিকেটারদের পাশাপাশি লাইভ আড্ডার অংশ হয়েছেন বিদেশী ক্রিকেটারও।

তামিমের লাইভ আড্ডার সর্বশেষ এপিসোডে অতিথি হিসাবে ছিলেন খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু ও আকরাম খান। বিশেষ অতিথি হিসাবে শো এর মাঝখানে যোগ দেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের সদস্য ওয়াসিম আকরামও।

২০ মে ফেসবুক পেইজে তামিম ইকবাল এক পোস্ট দিয়ে নিশ্চিত করেন আগামী বৃহস্পতিবার (২১ মে) কেন উইলিয়ামসনের সঙ্গে লাইভ আড্ডা দিবেন তিনি। যদিও বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সময়ের পার্থক্যের কারণে অন্যান্য লাইভের মতো এটা রাতে না হয়ে দিনের বেলা হবে। বেলা ৩ টায় আরম্ভ হবে শো।

তামিমের লাইভ শো তে এখন পর্যন্ত যারা এসেছেন- মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (ইনস্টাগ্রাম), মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ (বিশেষ অতিথি নাসির হোসেন), খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমন, ফাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার (বিশেষ অতিথি তাইজুল ইসলাম), ভিরাট কোহলি ও খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু (বিশেষ অতিথি ওয়াসিম আকরাম)।

৯৭ প্রতিবেদক

Read Previous

ঢাকা লিগে নাম লেখানোর গল্প শোনালেন ওয়াসিম আকরাম

Read Next

বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে হারা ম্যাচ নিয়ে ওয়াসিম আকরামের মূল্যায়ন

Total
58
Share