তামিমের লাইভ শো’তে আসছেন ওয়াসিম আকরাম

তামিম ইকবাল ওয়াসিম আকরাম
Vinkmag ad

করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে সৃষ্ট সংকটে গৃহবন্দী সময়টাকে কিছুটা উপভোগ্য করতে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক নিয়মিত লাইভ আড্ডায় মেতেছেন। একের পর এক চমক হয়ে তার অতিথি হিসেবে লাইভে এসেছেন দেশি-বিদেশি তারকারা।

আজ (১৮ মে) ভারতীয় কাপ্তান ভিরাট কোহলির পর আগামীকাল অতিথি হয়ে আসছেন পাকিস্তানি সাবেক তারকা পেসার ওয়াসিম আকরাম। ওয়াসিম আকরাম ছাড়াও আগামীকালকের লাইভ সেশনে থাকছেন সাবেক ক্রিকেটার আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলট।

তামিমের লাইভ সেশনগুলো কিছুটা দীর্ঘায়িত হয়, পুরোনো স্মৃতি রোমন্থনসহ উঠে আসে অজানা অনেক তথ্য। কিন্তু সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ভারতীয় কাপ্তান ভিরাট কোহলির সাথে শেষ হওয়া সেশনে ছিল কেবলই গুরুত্বপূর্ণ কিছু বিষয়, আড্ডাও হয়েছে তুলনামূলক সংক্ষেপ।

মূলত কোহলির ব্যস্ততার কারণেই তামিম খুব বেশি সময় নেননি। তবে আগামীকালকের সেশনটিতে লম্বা সময় আড্ডা দিবেন বলে জানিয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

ভিরাটের সাথে আড্ডা শেষে তামিম বলেন, ‘আশা করি আপনারা ওর ব্যাপারে কিছুটা হলেও জানতে পেরেছেন। আপনাদের থেকে আমরা বেশি জানতে পেরেছি যারা ক্রিকেটার। সবই ক্রিকেট সংশ্লিষ্ট প্রশ্ন ছিল, আমাকে আমার সতীর্থ অনেকেই বলেছে এসব প্রশ্ন করতে। খুব বড় শো করতে পারিনি আমাদের এটাও মাথায় রাখতে হবে ওর অন্য কমিটমেন্টও থাকে। কিন্তু এটা দারুণ ছিল যে আমার প্রস্তাবে একবারেই রাজি হয়েছে এবং সে মন খুলে কথা বলেছে বলে আমার মনে হয়েছে।’

পরবর্তী শো এর অতিথি সম্পর্কে বলতে গিয়ে তামিম যোগ করেন, ‘কালকের শো টা আমরা অনেক বড় করবো। কালকের ঘোষণাটা আজকেই দিয়ে দিই, একটা বড় সারপ্রাইজ আছে। কালকে আমাদের সাথে খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু ও আকরাম খান এই তিনজন থাকবেন। আর বিশেষ অতিথি হিসেবে থাকবেন ওয়াসিম আকরাম।’

৯৭ প্রতিবেদক

Read Previous

আইসিসি ক্রিকেট কমিটির সুপারিশ: বল শাইনে লালা ব্যবহার করা যাবে না

Read Next

রান তাড়া প্রসঙ্গে কোহলি- ‘মুশফিকও সাহায্য করে!’

Total
252
Share