‘আপনারা খুবই সারপ্রাইজড এবং খুশিও হবেন’

তামিম ইকবাল
Vinkmag ad

এই মুহূর্তে টক অব দ্য নেশন বলা চলে ফেসবুকে তামিম ইকবালের লাইভ আড্ডা। ইনস্টাগ্রামে মুশফিকুর রহিমকে দিয়ে শুরু করলেও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে আড্ডার পর ফেসবুক পেইজে লাইভে আসা শুরু করেছেন তামিম। ফেসবুকেই ইতোমধ্যে ৬ টি শো (সবমিলে ৮) করে ফেলেছেন তামিম। দেশি ক্রিকেটারদের পাশাপাশি লাইভ আড্ডার অংশ হয়েছেন বিদেশী ক্রিকেটারও। 

তামিমের লাইভ আড্ডার সর্বশেষ এপিসোডে অতিথি হিসাবে ছিলেন মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাস। পরে আড্ডায় যুক্ত হন তাইজুল ইসলামও।

লম্বা আলাপ শেষে তামিম ইকবাল জানান ১৮ মে তামিমের পরবর্তী শো। যেখানে অতিথি কে হবে তা না জানালেও তাকে দেখে সবাই বিস্মিত ও খুশি হবে বলে মনে করছেন তামিম।

তামিম ইকবাল বলেন, ‘কালকে (১৭ মে) আমার কোন শো নাই। পরশুদিন (১৮ মে) খুবই স্পেশাল একজন গেস্ট আসবে। যাকে দেখে আপনারা খুবই সারপ্রাইজড হবেন এবং খুশিও হবেন। অনেকেই রিকুয়েস্ট করছিলেন ওর ব্যাপারে। পরশুদিনের গেস্ট যে আসবে আমি কালকে আশা করি ফেসবুকের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিবো। আমার ফেসবুক পেইজে একটু চোখ রাখবেন তাহলে বুঝতে পারবেন যে পরশুদিন আমরা কার সাথে শো করছি। আশা করি ভালো আছেন, ভালো থাকবেন। আশা করি খুব তাড়াতাড়ি দেখা হবে।’

তামিমের লাইভ শো তে এখন পর্যন্ত যারা এসেছেন- মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (ইনস্টাগ্রাম), মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ (বিশেষ অতিথি নাসির হোসেন), খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমন, ফাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার (বিশেষ অতিথি তাইজুল ইসলাম)।

৯৭ প্রতিবেদক

Read Previous

শফিউল জানালেন সেদিন কি ঘটেছিল

Read Next

নেটে পৃথিবীতে তাইজুলের চেয়ে বেশি ছক্কা কেউ খায়নি!

Total
18
Share