আইসিসির ট্রলের শিকার শোয়েব আখতার!

শোয়েব আখতার
Vinkmag ad

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) টুইটারে সাবেক পাকিস্তানি গতি তারকার এক টুইটের প্রতিক্রিয়া জানিয়েছে। ট্রলসূচক প্রতিক্রিয়ায় বিনোদিত হয়েছেন অনেকেই।

জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো সম্প্রতি পাঠকদের জন্য একটি পোলের আয়োজন করে। সাবেক ও বর্তমান ক্রিকেটারদের মিশেলে ব্যাটসম্যান-বোলারের দ্বৈরথ বেঁছে নিতে বলা হয়।

ভিরাট কোহলি-শেন ওয়ার্ন, সাইদ আনোয়ার-জাসপ্রীত বুমরাহ, কেন উইলিয়ামসন- মুত্তিয়াহ মুরালিধরন, স্টিভ স্মিথ- শোয়েব আখতার, শচীন টেন্ডুলকার-রাশিদ খান, বাবর আজম- গ্লেন ম্যাকগ্রা, কেভিন পিটারসেন- কাগিসো রাবাদা, রিকি পন্টিং- জফরা আর্চার, ব্রায়ান লারা- নেইল ওয়েগনার, এবি ডি ভিলিয়ার্স- ওয়াসিম আকরাম।

শোয়েব আখতার নিজের টুইটারে লেখেন, এখনো স্টিভ স্মিথকে টানা ৩ টি বাউন্সার দিয়ে ৪ নম্বর বলে আউট করতে পারবেন তিনি!

আইসিসি একটি টুইটে ট্রলই করে শোয়েব আখতারকে। টুইটে ১ম ছবিতে দেখা যায় মাইকেল জর্দান নিচের দিকে তাকিয়ে কিছু পড়ছেন, দ্বিতীয় ছবিতে শোয়েব আখতারের করা টুইটের স্ক্রিনশট এবং তৃতীয় ছবিতে দেখা যায় মাইকেল জর্দান হাসিতে ফেটে পড়েছেন!

আইসিসির এমন টুইটের প্রতিক্রিয়ায় অনেকে শোয়েব আখতারের খেলোয়াড়ি জীবনের অনেক ভিডিও দিচ্ছেন, যেখানে ব্যাটসম্যানরা শোয়েব আখতারের বলে বাউন্ডারি হাঁকাচ্ছেন।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকেটের বর্তমান যে নিয়মের বিপক্ষে হরভজন-শচীন

Read Next

ক্রিস গেইলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ

Total
5
Share