কোভিড-১৯ টেস্টে পজিটিভ, হাসপাতালে নারীদের সাবেক কোচ

আশিকুর রহমান
Vinkmag ad

করোনা ভাইরাস (কোভিড-১৯) টেস্টে পজিটিভ হলেন নারী দলের সাবেক সহকারী কোচ আশিকুর রহমান মজুমদার। বিসিবি চিকিৎসকের পরামর্শ অনুসারে মুগদা হাসপাতালে ভর্তি হন দিন কয়েক ধরে অসুস্থ সাবেক এই প্রথম শ্রেণির ক্রিকেটার।

করোনা পজিটিভ হওয়া সাবেক এই ক্রিকেটার বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের কোচ হিসেবে কাজ করছিলেন। ৩৬ বছর বয়সী এই কোচ ২০১৮ সালে নারী দলের সহকারী কোচ হিসেবেও দায়িত্ব পালন করেন।

দেশের জমজমাট ঘরোয়া লিগের আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগেও সহকারী কোচ হিসেবে কাজ করেছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও ওল্ড ডিওএইচএসের হয়ে।

জাতীয় দলে খেলা না হলেও সাবেক এই ক্রিকেটার দেশের প্রতিনিধিত্ব করেছেন অনূর্ধ্ব-১৯ দলের হয়ে। ২০০২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নাফিস ইকবালের অধিনায়কত্বে খেলেছেন তিনি।

ডানহাতি এই পেসার খেলেছেন ১৫ টি প্রথম শ্রেণির ম্যাচ ও ১৮ টি লিস্ট ‘এ’ ম্যাচ।

বর্তমানে কোচ হিসেবে কাজ করা আশিকুর রহমান মজুমদার বিপিএল ফ্র্যাঞ্চাইজি রাজশাহী কিংসের সহকারী কোচ হিসেবেও কাজ করেছেন। অভিজ্ঞতা আছে জাতীয় লিগে কোচ হিসেবে দায়িত্ব পালনেরও।

হাসপাতালে চিকিৎসাধীন এই কোচ জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজকে’ বলেন, ‘ আমি আজ (১২ মে) হাসপাতালে ভর্তি হয়েছি। গতকাল আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি প্রথমে বুঝতে পারিনি। আমি ভেবেছিলাম আমার টনসিল হয়েছিল। পরে দেখি জ্বর এসেছে, বুকে ব্যথাও শুরু হয়। ডাক্তারের কাছে গেলে করোনা পরীক্ষা করা হয়।’

৯৭ প্রতিবেদক

Read Previous

তামিমের লাইভ আড্ডায় অতিথি হয়ে আসছেন রোহিত

Read Next

‘ভিরাট কোহলি ফেদেরারের মত’

Total
7
Share