তামিমের লাইভ আড্ডায় অতিথি হয়ে আসছেন রোহিত

তামিম ইকবাল রোহিত শর্মা
Vinkmag ad

করোনা ভাইরাস সংক্রমণের কারণে সৃষ্ট সংকটে গৃহবন্দী সময়টা উপভোগ্য করতে জাতীয় দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আসছেন লাইভ সেশনে। যেখানে তার অতিথি হিসেবে থাকেন সাবেক, বর্তমান তারকা ক্রিকেটাররা। দেশিদের পর এবার বিদেশি ক্রিকেটারদেরও দেখা যাবে তার লাইভ সেশনে, আগামী ১৩ মে তার অতিথি হিসেবে থাকবেন দক্ষিণ আফ্রিকান তারকা ফাফ ডু প্লেসিস, ১৫ মে ভারতীয় ওপেনার রোহিত শর্মা।

করোনাকালে আর্থিকভাবে সামাজিক নানা কার্যক্রমে যুক্ত হয়েছেন তামিম। আর্থিক সাহয্যের পাশাপাশি গৃহবন্দী মানুষদের কিছুটা সময় বিনোদন দেওয়ার লক্ষ্যেই তামিমের নিয়মিত এই বিশেষ লাইভ আড্ডা।

এসব আড্ডায় যোগ দিতে তার সতীর্থ ক্রিকেটাররা আসেন অতিথি হিসেবে। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজার পর তার আড্ডায় যোগ দিয়েছিলেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদও। সবশেষ আড্ডায় ছিলেন সাবেক ক্রিকেটার নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমন।

ক্রিকেট মাঠে কিংবা সতীর্থদের সাথে ড্রেসিং রুমে কাটানো বহু স্মৃতি সামনে আসে এসব আড্ডার মাধ্যমে। যা ভক্ত সমর্থকদের কাছে একদমই অজানা। বিদেশ সফরের বিভিন্ন মজার গল্পও উঠে এসেছে ভিন্নধর্মী এই লাইভে।

সাবেক ক্রিকেটাররা জানিয়েছেন তাদের সময়কার বাংলাদেশ ক্রিকেটের উত্থানের গল্প, সেসময়কার ক্রিকেটারদের জীবন যাপন, ক্রিকেটের প্রতি নিখাদ ভালোবাসার ইতিহাস। গত ১০ মে সাবেক ক্রিকেটারদের সাথে আড্ডা শেষে তামিম জানিয়েছিলেন আগামী পর্বে থাকছে চমক।

সেই চমক হিসেবে গতকাল (১১ মে) নিজেই জানিয়েছেন তার সঙ্গী হচ্ছেন দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস। এবার তার অতিথি হিসেবে রোহিত শর্মাও লাইভে আসার বিষয়টিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে নিশ্চিত করেছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আগামী ১৫ মে রাত সাড়ে ১০ টায় দুজনকে লাইভ আড্ডায় দেখা যাবে।

আজ (১২ মে) সন্ধ্যায় দেওয়া এক পোস্টে তিনি লিখেন, ‘আশা করি আপনারা প্রস্তুত থাকবেন এটার জন্য। মজার একটি লাইভ সেশনের জন্য আমার ও রোহিত শর্মার সাথে আগামী ১৫ মে যুক্ত হন।’

৯৭ প্রতিবেদক

Read Previous

শচীনের প্রশ্নে সৌরভের উত্তর

Read Next

কোভিড-১৯ টেস্টে পজিটিভ, হাসপাতালে নারীদের সাবেক কোচ

Total
11
Share