বুধবার মাঠে নামছে হাই-পারফর্ম্যান্স দল

featured photo1 1 2
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই-পারফর্ম্যান্স দল এখন অবস্থান করছে অস্ট্রেলিয়ার ডারউইনে। নিজেদের অস্ট্রেলিয়া মিশনটা বাংলাদেশ শুরু করবে বুধবার থেকেই। নিজেদের প্রথম ওয়ানডে বাংলাদেশ এইচপি দলের প্রতিপক্ষ স্থানীয় দল নর্দান টেরিটরি নির্বাচিত একাদশ। 

তবে প্রথম ম্যাচে নামার আগে পর্যাপ্ত অনুশীলনের অভাবটা একটু চিন্তায় রাখছেই বাংলাদেশকে। ম্যাচের আগে লিটন দাসরা অনুশীলনের সুযোগ পেয়েছে মাত্র এক সেশন। নর্দান টেরিটরির বিপক্ষের এই ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল মঙ্গলবারে। বিসিবি বিজ্ঞপ্তিতেও তেমনটিই জানিয়েছিলো। তবে আরেক সংবাদ বিজ্ঞপ্তিতে ম্যাচটি বুধবার হওয়ার কথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

অস্ট্রেলিয়ার ডারউইনে এইচপি দলের পাঁচটি ওয়ানডে ও একটি তিন দিনের ম্যাচের মধ্যে শুধু প্রথম ম্যাচের তারিখ  বদল হয়েছে। পরের চারটি ওয়ানডে হবে ৬, ৭, ৯ ও ১১ জুলাই। ১৩ জুলাই শুরু তিন দিনের ম্যাচ। সব ম্যাচের ভেন্যু মারারা ক্রিকেট গ্রাউন্ড ১। বছরের এই সময়টায় অজি ক্রিকেটাররা ডারউইনে এসে ঝালিয়ে নেন নিজেদের। ফলে তাদের নিয়ে গড়া দলের বিপক্ষেও প্রস্তুতি সেরে নিতে পারবে বাংলাদেশ এইচপি দল।

ডারউইনে শুধু পাঁচটি ওয়ানডে আর ও একটি তিনদিনের ম্যাচই খেলবেনা এইচপি দল। পাশাপাশি দুই সপ্তাহের একটি প্রস্তুতি ক্যাম্পেও অংশ নেবেন ক্রিকেটারেনা। সব শেষ করে ১৬ জুলাই বাংলাদেশের বিমান ধরার কথা বিজয়দের।

১৬ সদস্যের বাংলাদেশ হাই-পারফর্ম্যান্স দলঃ

লিটন দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত (সহ-অধিনায়ক), এনামুল হক বিজয়, তানভীর হায়দার খান, মেহেদী মারুফ, ইমতিয়াজ হোসেন তান্না, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরী রাহী, ইয়াসির আলী চৌধুরী, তাসামুল হক, ইরফান শুক্কুর, আবুল হাসান রাজু, নিহাদুজ্জামান, জুবায়ের হোসেন লিখন, সাইফ উদ্দিন ও ইবাদত হোসেন চৌধুরী।

৯৭ ডেস্ক

Read Previous

কোচ হতে ডোমিঙ্গোর ফের আবেদন

Read Next

পাকিস্তান টেস্ট দলের নেতাও সরফরাজ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share