দেশজুড়ে ১৫ হাজার উপহারের প্যাকেট বিতরণ করল বিসিবি

বিসিবি করোনা
Vinkmag ad

করোনা সংক্রমণ বিস্তারের শুরু থেকেই অসহায়দের সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রাথমকিভাবে আর্থিকভাবে খারাপ অবস্থায় থাকা ক্রিকেটার ও বোর্ড কর্মচারীদের পাশে দাঁড়ানোর পর এবার তারা ১৫ হাজার প্রয়োজনীয় দ্রব্যাদি সম্বলিত প্যাকেট বিতরণ করেছে অসহায় মানুষের মধ্যে। দেশজুড়ে এই পুরো কার্যক্রমের তদারকি হয়েছে জেলা ও বিভাগীয় পর্যায়ে বিসিবির নিজস্ব জনবলের মাধ্যমে।

শনিবার (৯ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বিসিবি। সেখানে বলা হয়, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কোভিড-১৯ মহামারীর সময়ে অভাবে পড়া মানুষদের সহায়তার অংশ হিসেবে প্রয়োজনীয় মুদি পন্য ও সাবান সম্বলিত উপহারের প্যাকেটগুলো হস্তান্তর করেছে। এ পর্যন্ত ১৫ হাজার প্যাকেট জেলা ও বিভাগীয় কেন্দ্রগুলোতে বিতরণ করা হয়েছে। আগামীতে আরও বেশি অঞ্চলজুড়ে এই কার্যক্রম চলবে।’

মানিকগঞ্জ
ছবিঃ বিসিবি

এর আগে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নাম লিখিয়েছেন কিন্তু বিসিবর চুক্তিবদ্ধ ক্রিকেটার নন এমন প্রায় শ খানেক ক্রিকেটারকে এককালীন ৩০ হাজার টাকার আর্থিক সাহায্য প্রদান করা হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে।

ছেলেদের পাশাপাশি ১৪১ জন নারী ক্রিকেটারকেও এককালীন ২০ হাজার টাকা করে আর্থিক প্রণোদনা দেয় বিসিবি। করোনা প্রভাবে সবধণের ক্রিকেট স্থগিত বলে নিজেদের রুটি রুজি বন্ধ বেশিরভাগ ক্রিকেটারেরই। আর এই দুঃসময়ে তাদের পাশে থাকার প্রয়াস হিসেবেই এই আর্থিক সাহায্য করে বিসিবি।

এর বাইরে প্রিমিয়ার লিগের ১২ টি ক্লাবের অধীনে অসহায় কর্মচারীসহ প্রথম বিভাগ থেকে তৃতীয় বিভাগ পর্যন্ত মোট ৭৬ টি ক্লাবকে নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রী বিতরণ করে বিসিবি। যার তত্বাবধানে ছিলেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

৯৭ প্রতিবেদক

Read Previous

মুস্তাফিজের সঙ্গে নতুন ডেলিভারি নিয়ে কাজ করছেন গিবসন

Read Next

ঈদের পর ডিপিএল শুরুর তাগিদ

Total
4
Share