লাইভ সেশনের সার্থকতা খুঁজে পেলেন তামিম

তামিম ইকবাল
Vinkmag ad

শুরুটা করেছিলেন মুশফিকুর রহিমের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে এসে। মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গেও ইনস্টাগ্রামে লাইভ আড্ডা দেন তামিম ইকবাল। পরে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে ফেসবুক লাইভে আড্ডা দেওয়া তামিম গতকাল (৮ মে) আড্ডা দেন রুবেল হোসেন ও তাসকিন আহমেদের সঙ্গে।

লাইভ আড্ডায় সতীর্থদের সঙ্গে ক্রিকেটীয় বিভিন্ন বিষয়ের পাশাপাশি খুনসুটিতে মেতে ওঠেন তামিম ইকবাল। এই সংকটকালীন সময়ে যা অনেককেই বিনোদিত করে।

এক করোনা রোগী, যিনি কিনা পেশায় একজন চিকিৎসক তিনি তামিমের লাইভ সেশনে কমেন্ট করেন। তিনি জানান এই লাইভ সেশন তিনি উপভোগ করছেন। এতেই তামিম খুঁজে পাচ্ছেন সার্থকতা। সেই কমেন্টের স্ক্রিনশট ফেসবুক পেইজে পোস্ট করেন তামিম।

তামিম লিখেন, ‘ড. খাইরুল হাসান জুয়েল

করোনা-যুদ্ধে সামনের সারির সৈনিক। এখন নিজেই করোনা ভাইরাসের শিকার এ চিকিৎসক। নিজের এ কঠিন সময়ে তিনি ‘তামিম ইকবাল লাইভ’ দেখার কথা জানিয়েছেন আজকের প্রোগ্রামের কমেন্টস বক্সে। তাতে আমি খুঁজে পেয়েছি এ অনুষ্ঠানের সার্থকতা।

কারণ ভীষণ কঠিন এ সময়ে মানুষকে কিছুটা বিনোদন দেবার উদ্দেশ্যেই তো সতীর্থদের নিয়ে করছি ধারাবাহিক লাইভ। যেন সবাই মিলে আড্ডায় যতটা সম্ভব ভুলে থাকতে পারি দুঃসময়। আমি বিশ্বাস করি, ড. জুয়েল সুস্থ হয়ে উঠবেন শিগগিরি। আর খুব তাড়াতাড়ি করোনার এই ভয়ঙ্কর সময়টা কাটিয়ে উঠতে পারব সবাই মিলে।

এ যুদ্ধে আমরা হারব না কিছুতেই।’

৯৭ প্রতিবেদক

Read Previous

রুবেল-কোহলির দ্বন্দ্বের শুরু যখন থেকে

Read Next

একসাথে ৩২ কোটি গালি খেয়েছিলেন তামিম!

Total
11
Share