ওয়ার্নারের চোখে সর্বকালের সেরা আইপিএল একাদশ

সানরাইজার্স হায়দ্রাবাদ ডেভিড ওয়ার্নার মুস্তাফিজুর রহমান আইপিএল
Vinkmag ad

অলটাইম আইপিএল একাদশ বেঁছে নিয়েছেন সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার এই বিধ্বংসী ওপেনার দলে রাখতে পারেননি লাসিথ মালিঙ্গা, এবি ডি ভিলিয়ার্স, কাইরন পোলার্ড, শেন ওয়াটসনদের মত তারকাদের। সেটাও সঙ্গত কারণে, তার কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল অস্ট্রেলিয়া ও ভারতীয়দের নিয়ে গঠিত সেরা একাদশ।

ক্রিকবাজ প্ল্যাটফর্মে ধারাভাষ্যকার হার্শা ভোগলের সঙ্গে আলাপকালে একাদশ বেঁছে নেন ওয়ার্নার। দলে নিজেকে রেখেছেন তিনি, ইনিংসের গোড়াপত্তন করতে তার সঙ্গে নামবেন মুম্বাই ইন্ডিয়ান্স দলপতি রোহিত শর্মা।

তিন নম্বরে নামবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ভিরাট কোহলি। চারে ব্যাট করতে নামবেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না।

৫ ও ৬ নম্বর পজিশনের জন্য দুজন হার্ডহিটার বেঁছে নিয়েছেন ওয়ার্নার, যারা কিনা বোলিংটাও করতে জানে। ৫ এ মুম্বাই ইন্ডিয়ান্সের হার্দিক পান্ডিয়া, ৬ এ কিংস ইলেভেন পাঞ্জাবের গ্লেন ম্যাক্সওয়েল। উইকেটরক্ষের ভূমিকায় থাকা চেন্নাই সুপার কিংস দলপতি মাহেন্দ্র সিং ধোনি নামবেন ৭ নম্বরে।

দলে তিন জন পেসার রেখেছেন ওয়ার্নার। স্বদেশী মিচেল স্টার্কের সঙ্গে জাসপ্রীত বুমরাহ ও আশিস নেহরা। রিস্ট স্পিনার হিসাবে কুলস্বীপ যাদব ও যুজবেন্দ্র চাহালের মধ্যে একজনকে চান ওয়ার্নার।

নিজের দল সানরাইজার্স হায়দ্রাবাদের আর কাউকে (নিজেকে ছাড়া) রাখেননি ওয়ার্নার।

মার্চের শেষ সপ্তাহে আইপিএল শুরু হবার কথা থাকলেও করোনা ভাইরাসের কারণে স্থগিত আছে টুর্নামেন্টটির একাদশ আসর।

ওয়ার্নারের চোখে সেরা অলটাইম আইপিএল একাদশ-

ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, ভিরাট কোহলি, সুরেশ রায়না, হার্দিক পান্ডিয়া, গ্লেন ম্যাক্সওয়েল, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, জাসপ্রীত বুমরাহ, অশিষ নেহরা, কুলদ্বীপ যাদব/ যুজবেন্দ্র চাহাল।

৯৭ ডেস্ক

Read Previous

গম্ভীরের অলটাইম ভারতীয় টেস্ট দলে অধিনায়ক চমক

Read Next

ক্রিকইনফোর চোখে কেকেআরের অলটাইম ইলেভেন

Total
50
Share