ভিডিও প্ল্যাটফর্মে দেশের দুই তারকা ক্রিকেটার

সাকিব তামিম
Vinkmag ad

একদিন আগেই নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের (ভিডিও প্ল্যাটফর্ম) জানান দেন জাতীয় দলের নয়া ওয়ানডে কাপ্তান তামিম ইকবাল খান। এবার একই পথে হাঁটছেন বর্তমানে নিষেধাজ্ঞায় থাকা অলরাউন্ডার সাকিব আল হাসানও। শীঘ্রয়ই ইউটিউবে সরব হচ্ছেন বাংলাদেশের পোস্টার বয়।

করোনা সংকটের সময়টায় গৃহবন্দী ক্রিকেটাররা। আর এই ক্রিকেটবিহীন সময়টাকে উপভোগ্য করে তুলতে দেশসেরা ওপেনার ও বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম নিয়মিত লাইভ সেশনের আয়োজন করছেন। যেখানে নিজে আয়োজকের ভূমিকায় থেকে অতিথি হিসেবে আনছেন একজন সতীর্থকে।

মুশফিকুর রহিমকে দিয়ে শুরু করে সবশেষ গত পরশু (৪ মে) ফেসবুক লাইভে তার অতিথি হিসেবে ছিলেন সদ্য বিদায়ী অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। মাশরাফির আগে তার সাথে ইনস্টাগ্রাম লাইভে আড্ডা দেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

এসব লাইভ সেশনে ক্রিকেটীয় আলোচনার বাইরে তাদের মজার কিছু স্মৃতি, প্রিয় মুহূর্ত ভক্তদের সামনে উঠে আসছে। ড্রেসিং রুম, বিদেশ সফরের অনেক অজানা তথ্যও জানা যাচ্ছে লাইভ সেশনের বদলৌতে। আগামী (৮ মে) তার সাথে আড্ডা দিতে লাইভে থাকবেন জাতীয় দলের দুই পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

মাহরাফির সাথে লাইভ আড্ডার পরদিনই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে তামিম জানিয়েছেন লাইভ সেশনের ভিডিওগুলো পাওয়া যাবে তার ইউটিউব চ্যানেলে। এরপর সাকিব আল হাসানও তার অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টের মাধ্যমে জানান শীঘ্রই আসছে তার ইউটিউব চ্যানেলও। বাংলাদেশে কোন ক্রিকেটারের আনুষ্ঠানিকভাবে ইউটিউব চ্যানেল খোলার সংস্কৃতি এবারই প্রথম।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিজয়কে উদ্দেশ্য করে পেরির চটকদার জবাব

Read Next

পোষ্য ব্রুনোর মৃত্যু, কোহলি-আনুশকার আবেগী বার্তা

Total
34
Share