বিজয়কে উদ্দেশ্য করে পেরির চটকদার জবাব

মুরালি বিজয় এলিস পেরি
Vinkmag ad

কিছুদিন আগেই ভারতীয় ব্যাটসম্যান মুরালি বিজয় বলেছিলেন অস্ট্রেলিয়া নারী দলের অলরাউন্ডার এলিস পেরির সঙ্গে ডিনার করতে চান তিনি। এই ইস্যুতে চটকদার জবাব দিয়েছেন নারীদের ক্রিকেটে অন্যতম সেরা এই অলরাউন্ডার।

আইপিএলের (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) দল চেন্নাই সুপার কিংসের লাইভ ইনস্টাগ্রাম চ্যটে প্রেজেন্টার রুফা রামানি মুরালি বিজয়কে জিজ্ঞাসা করেছিলেন কার সঙ্গে তিনি ডিনারে যেতে চান।

উত্তরে মুরালি বিজয় বলেন, ‘এলিস পেরি, আমি তার সঙ্গে ডিনারে যেতে চাই। সে খুবই সুন্দরী। এবং শিখর ধাওয়ানের সঙ্গে যেকোন দিন। সে দারুণ মজার মানুষ। সে হিন্দিতে কথা বলবে আর আমি আলাপ করবো তামিল ভাষায়।’

সম্প্রতি, স্পোর্টস প্রেজেন্টার রিধিমা পাঠকের সঙ্গে ভিডিও চ্যাটে আলাপ করেন এলিস পেরি। সেখানে আসে এই প্রসঙ্গ। জানতে চাওয়া হয় পেরির মত।

পেরি বলেন, ‘যদি এমনটি হয় (ডিনার) তাহলে আমি আশা করব যে বিল সে মেটাবে! তার কথাতে আমি অভিভূত (ফ্ল্যাটার্ড)।’

২০১৫ সালে অস্ট্রেলিয়ার রাগবি স্টার ম্যাট টমুয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এলিস পেরি। তাই বিজয়ের পেরির সঙ্গে ডিনার করতে হলে টমুয়ার অনুমতিও দরকার হবে বটে!

Ellyse Perry hits winning runs for Sydney Sixers .. then marries ...

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় অস্ট্রেলিয়া। ইনজুরির কারণে সেমি ফাইনাল ও ফাইনাল না খেলতে পারলেও পেরি ছিলেন দলের অন্যতম প্রধান চরিত্র।

গেলবছর উইজডেনের দশক সেরা ৫ ক্রিকেটারের একজন (বাকি ৪ জন- ভিরাট কোহলি, স্টিভ স্মিথ, ডেল স্টেইন, এবি ডি ভিলিয়ার্স) হয়েছিলেন পেরি। উইজডেন অ্যালম্যানাক এর ২০২০ সংষ্করণে পাঁচ বর্ষসেরা ক্রিকেটারের একজন পেরি (বাকি ৪- জফরা আর্চার, প্যাট কামিন্স, শিমন হার্মার ও মারনাস লাবুশেইন)।

৯৭ ডেস্ক

Read Previous

নিজের বায়োপিকে সালমান খানকে নায়ক হিসাবে চান শোয়েব

Read Next

ভিডিও প্ল্যাটফর্মে দেশের দুই তারকা ক্রিকেটার

Total
2
Share