চুক্তি বাতিল হল শাদাব খানদের

Vinkmag ad

করোনা ভাইরাস প্রভাবে দ্বিতীয় দফায় ইংল্যান্ডে পেশাদার ক্রিকেট স্থগিত হয়েছে, এই স্থগিতাদেশ থাকবে ১ জুলাই পর্যন্ত। আর এতে কাউন্টি দলগুলো চুক্তি বাতিল করতে শুরু করেছে বিদেশী ক্রিকেটারদের সাথে। এবার সারে কাউন্টি ক্লাব টি-টোয়েন্টি ব্লাস্টের জন্য চুক্তিবদ্ধ পাকিস্তানি লেগ স্পিনার শাদাব খান ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডি’অর্চি শর্টের সাথে চুক্তি বাতিল করেছে।

এক বিবৃতিতে সারে জানিয়েছে, ‘খেলা স্থগিত হয়ে যাওয়া এবং বর্তমান অনিশ্চিত পরিস্থিতিতে ঘরোয়া মৌসুম শুরু করা নিয়ে বেশ শঙ্কা রয়েছে। আর এ কারণেই খেলোয়াড়দের সাথে সমঝোতার ভিত্তিতে চুক্তি বাতিল করেছি আমরা।’

ডি’অর্চি-শাদাব দুজনেরই আবার ‘দ্য হান্ড্রেডের’ অভিষেক মৌসুমে খেলার কথা ছিল। কিন্তু, ১০০ বলের এই টুর্নামেন্টটিও ইতোমধ্যে পিছিয়ে ২০২১ সালে নেওয়া হয়েছে।

সারে ক্রিকেট ক্লাবের পরিচালক অ্যালেক স্টুয়ার্ট বলেন, ‘আমি শাদাব খান ও ডি’অর্চিকে এবং তাদের ব্যবস্থাপনা সংস্থাগুলোকে ধন্যবাদ জানাতে চাই বর্তমান পরিস্থিতি বোঝার জন্য। যা এই মুহূর্তে আমাদের খেলাধুলায় প্রভাব ফেলছে।’

করোনা ভাইরাস সংক্রমণের ফলে প্রাথমিকভাবে ২৮ মে পর্যন্ত সবধরণের পেশাদার ক্রিকেট স্থগিতের সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। যা পরবর্তীতে বাড়িয়ে ১ জুলাই পর্যন্ত করা হয়।

এর আগে পিটার সিডলের সাথে এসেক্স, রবিচন্দ্রন অশ্বিন, নিকোলাস পুরান ও কেশব মহারাজের সাথে ইয়র্কশায়ার, চেতেশ্বর পূজারার সাথে গ্লোচেস্টারশায়ার, নাথায় লায়নের সাথে হ্যাম্পশায়ার চুক্তি বাতিল করে। এছাড়া বিজে ওয়াটলিং, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস ফকনার, ম্যাট হেনরিদের সাথেও চুক্তি বাতিল করে সংশ্লিষ্ট ক্লাব কর্তৃপক্ষ।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানে সম্প্রসারিত সিরিজ খেলার প্রশ্নে সাঙ্গাকারার ‘না’

Read Next

পান্ডিয়াকে রাজ্জাকের সতর্কবার্তা

Total
4
Share