চলে গেলেন ঋষি কাপুর, ক্রিকেটারদের শোক প্রকাশ

ঋষি কাপুর
Vinkmag ad

বলিউড হারাল আরো এক গুনী অভিনেতাকে। গতকাল (২৯ এপ্রিল) ইরফান খানের মৃ-ত্যুর পর আজ না ফেরার দেশে চলে গেছেন ঋষি কাপুর। তার মৃতুতে শোক প্রকাশ করেছেন ক্রিকেটাঙ্গনের বর্তমান/সাবেক তারকারা।

১৯৫২ সালের ৪ সেপ্টেম্বর ভারতের বো-ম্বে (বর্তমান মুম্বাইয়ে) জন্মগ্রহণ করেন ঋষি কাপুর। বিখ্যাত অভিনেতা রাজ কাপুরের দ্বিতীয় সন্তান ছিলেন তিনি। হালের জনপ্রিয় নায়ক রনবীর কাপুরের পিতা তিনি। এছাড়া সম্পর্কে কারিশমা কাপুর, কারিনা কাপুর খানের চাচা ছিলেন।

ববি, চাঁদনীর মত বেশ কিছু ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমায় অভিনয় করা ঋষি কাপুর ৬৭ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করলেন। তিনি লিউকেমিয়ায় ভুগছিলেন।

এক বিবৃতিতে ঋষি কাপুরের পরিবার জানায়, ‘দুই বছর লিউকেমিয়ার সঙ্গে যু-দ্ধ করার পর আমাদের প্রিয় ঋষি কাপুর আজ সকাল ৮টা ৪৫ মিনিটে (ভারতীয় সময়) শান্তিপূর্ণভাবে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। হাসপাতালের চিকিৎসক ও চিকিৎসা কর্মীরা জানিয়েছেন, শেষ পর্যন্ত তিনি তাদের বিনোদন দিয়ে গেছেন।’

ভারতজুড়ে চলছে লকডাউন। তাই এই সময়ে ভক্ত, বন্ধু, আত্মীয়দের প্রতি কাপুর পরিবারের বার্তা- ‘আমাদের ব্যক্তিগত ক্ষতির এই সময়ে আমরা এই বিশ্ব যে কঠিন ও সমস্যাজনক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তাও মাথায় রেখেছি। প্রকাশ্যে চলাফেরা করা ও একত্র হওয়ার বিষয়ে বহু বিধিনিষেধ আরোপিত আছে। আমরা তার ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও পরিবারের বন্ধুদের অনুরোধ জানিয়ে বলছি, আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকুন।’

ঋষি কাপুরের মৃ-ত্যুর খবর পেয়ে শোক জানিয়েছেন ক্রীকেটাঙ্গনের অনেক তারকা। ওয়াকার ইউনুস থেকে শুরু করে অনেকেই দুঃখ প্রকাশ করেছেন।

৯৭ ডেস্ক

Read Previous

শোয়েবের নামে মামলা ঠুকেছেন পিসিবির আইনী উপদেষ্টা

Read Next

অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তিতে রদবদল, চমক তাহলিয়া ম্যাকগ্রা

Total
26
Share