‘নেটফ্লিক্স আর আমাজন প্রাইমের ওপরেই বেঁচে আছি’

নেটফ্লিক্স আমাজন প্রাইম তামিম ইকবাল
Vinkmag ad

অন্য যেকোন সময়ের চেয়ে বর্তমান সময়টা আলাদা। গোটা পৃথিবীই স্থবির হয়ে আছে করোনা ভাইরাসের কারণে। বিশ্বের প্রায় সব দেশেই চলছে লকডাউন। ঘর থেকে বাইরে বের হলে বাড়বে এই প্রাণঘাতী ভাইরাসে সংক্রমিত হবার সম্ভাবনা। তাই কষ্ট করে হলেও ঘরবন্দী সবাই।

এমনিতে পরিবারের সঙ্গে খুব একটা সময় কাটানোর সুযোগ পাননা পেশাদার ক্রিকেটাররা। ক্রিকেট খেলার জন্য দেশ-বিদেশে ঘুরতে হয়। তবে করোনার কারণে এখন সবধরণের ক্রিকেট বন্ধ রয়েছে। ঘরে থেকে পরিবারের সঙ্গেই সময় পার করছেন সবাই। ব্যতিক্রম নন টাইগারদের নয়া ওয়ানডে কাপ্তান তামিম ইকবাল খান।

দ্য ডেইলি স্টারের ফেসবুক পেইজে লাইভে এসে তামিম ইকবাল জানান ফিটনেস ধরে রাখতে ঘরেই রানিং, জিম করছেন। বাচ্চাদের সময় দিচ্ছেন এই সংকটকালীন সময়ে, তাদের সঙ্গে খেলা করছেন। সময় কাটাতে নেটফ্লিক্স, আমাজন প্রাইমে সিনেমা, টিভি সিরিজ দেখছেন। করোনার দিনগুলোতে নিজের এক রুটিন বানিয়ে ফেলেছেন এই বাঁহাতি ওপেনার।

তামিম বলেন, ‘সাধারণত আমার দিন শুরু হতো (রোজা শুরুর আগে) ঘুম থেকে উঠে এক ঘন্টা শরীর চর্চা করে। রোজার মধ্যে একটু অন্যরকম অবশ্য। রানিং করতাম, জিমের টুকটাক কিছু নিয়ে করতাম, বাসায় যা আছে তা দিয়েই করে ফেলার চেষ্টা করি। ভাগ্য ভালো যে ট্রেডমিল আছে, ফলে আমার দৌড়ানোটা হয়ে যায়। চেয়ারে বসে থাকি, বাচ্চাদের সময় দেই।

‘নেটফ্লিক্স আর আমাজন প্রাইমের ওপরেই বেঁচে আছি। রোজার মধ্যে ঘুম থেকে উঠে বাচ্চাদের নিয়ে খেলাধুলা করি, সিনেমা দেখি। আজান দেয়ার ঘণ্টাখানেক আগে ট্রেনিং শুরু করি। এর মধ্যে রানিং বা জিমের যা কিছু আছে করে, ইফতার করতে বসে যাই। যেন কষ্ট বেশি না হয়।’

৯৭ ডেস্ক

Read Previous

তামিম জানালেন যাদের বিপক্ষে ব্যাট করা কঠিন ছিল

Read Next

তামিমের চোখে সাকিবই বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার

Total
9
Share