গণমাধ্যমে ‘ভুয়া খবর’, নিশ্চিত করলেন এবি ডি ভিলিয়ার্স

এবি ডি ভিলিয়ার্স
Vinkmag ad

বিভিন্ন গণমাধ্যমে খবর ছড়িয়েছে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক হবার প্রস্তাব পেয়েছেন এবি ডি ভিলিয়ার্স। তবে এই খবর ভুয়া বলে নিশ্চিত করেছেন এবি ডি ভিলিয়ার্স ও ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ডিরেক্টর অব ক্রিকেট গ্রায়েম স্মিথ।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন এবি ডি ভিলিয়ার্স। এরপর বেশ কিছু গুঞ্জন এসেছে তার দক্ষিণ আফ্রিকা দলে ফেরা নিয়ে। ২০১৯ বিশ্বকাপের আগে নিজেই দলে ফিরতে চেয়েছিলেন বলে জানা গিয়েছিল। তেমনটা না হলেও মার্ক বাউচার কোচ হয়ে আসার পর তাকে দলে ফেরানোর প্রক্রিয়া চলমান বলে জানিয়েছিলেন।

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ডি ভিলিয়ার্স দলে ফিরবেন এমনটি আশা করা হয়েছিল। তবে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকটের কারণে এবি ডি ভিলিয়ার্স নিজেই বলেছিলেন এমন সময় আর জাতীয় দলে ফিরতে পারবেন কিনা তা নিয়ে শঙ্কা রয়েছে।

এরই মাঝে আজ ভারতজুড়ে স্টার স্পোর্টস কানেক্টেডের উদ্ধৃতি দিয়ে বিভিন গণমাধ্যম প্রকাশ করে যে এবি ডি ভিলিয়ার্সকে অধিনায়ক হবার প্রস্তাব দেওয়া হয়েছে।

এমন খবর যে সত্য নয় তা নিশ্চিত করেন স্থায়ীভাবে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ডিরেক্টর অব ক্রিকেট পদে বসা গ্রায়েম স্মিথ।

এবি ডি ভিলিয়ার্স তার টুইটারে এই সম্পর্কে লেখেন, ‘বেশ কিছু রিপোর্টে এসেছে যে দক্ষিণ আফ্রিকা আমাকে প্রোটিয়াদের অধিনায়ক হতে বলেছে। এটা সত্য নয়। কোন খবর বিশ্বাস করা যাবে তা জানাটা আজকাল কষ্টসাধ্য হয়ে পড়েছে। ক্রেজি টাইমস। সবাই নিরাপদে থাকবেন।’

৯৭ ডেস্ক

Read Previous

আইসিসির সমালোচনায় পাকিস্তান অধিনায়ক

Read Next

কোচের ফোন ধরছেনা পারটেক্স, ভিন্ন অবস্থানে প্রাইম ব্যাংক

Total
14
Share