ক্যারিয়ার জুড়ে যে স্লেজিং এর শিকার হচ্ছেন জো রুট!

জো রুট এলেন ডিজেনারস
Vinkmag ad

এলেন ডিজেনারেস, আমেরিকান এই কমেডিয়ান, অভিনেত্রী, লেখিকা ও প্রযোজক বিখ্যাত এক ব্যক্তিত্ব। ক্যারিয়ার জুড়ে এই কমেডিয়ানের নাম শুনে যেতে হচ্ছে ইংলিশদের টেস্ট দলপতি জো রুটকে। মূলত দুজনের চেহারাতে মিল আছে দেখেই এমনটি হয়েছে। আর চেহারায় মিল থাকার কথা জো রুট নিজেই মেনেছেন।

ক্রিকেট খেলা ভদ্রলোকের খেলা বলে বিবেচিত। তবে ‘স্লেজিং’ ক্রিকেট খেলায় এক বড় অস্ত্র। প্রতিপক্ষকে তাঁতিয়ে দিয়ে তাকে ভুল করতে বাধ্য করতে স্লেজিং বেশ কার্যকরী বলে বিবেচিত। আর এই স্লেজিং করতে জো রুটের প্রতিপক্ষদের বড় অস্ত্র এলেন ডিজেনারেস।

বিবিসি রেডিও ১ কে জো রুট বলেন, ‘আমার ক্যারিয়ার জুড়ে অসংখ্যবার আমাকে এলেন ডিজেনারেস নামে ডাকা হয়েছে। আমি মনে করি আমাদের দুজনের চেহারায় কিছুটা মিল রয়েছে।

করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়েই সবধরণের খেলাধুলা বন্ধ রয়েছে। ক্রিকেটও তার বাইরে নয়। ইংল্যান্ডে জুলাই অব্দি সবধরণের ক্রিকেট বন্ধ ঘোষণা করা হয়েছে। এমতাবস্থায় ঘরবন্দি জো রুট গান শুনছেন অনেক। মিউজিক স্টেশনে তাকে অতিথি করা হলে তিনি নিজের পছন্দের গান বাজাতে বলেন।

আর্কটিক মানকিস এর ‘মার্ডি বাম’, কুকসের ‘শি মুভস ইন হার ওন ওয়ে’ তার পছন্দের তালিকায় শীর্ষে। এছাড়া ডিএনসিই এর ‘কেক বাই দ্য ওশ্যান’ ও মুসের ‘ফিলিং গুড’ ও বাজাতে বলেন রুট।

৯৭ ডেস্ক

Read Previous

না ফেরার দেশে ইরফান খান, ক্রিকেটাঙ্গনেও শোকের ছায়া

Read Next

দুঃসময়ে বিসিবির কাছে প্রণোদনার আবেদন করেছেন কোচরা

Total
22
Share