বৈশ্বিক র‍্যাংকিংয়ের সেরা পাঁচে বাংলাদেশের যমুনা টিভি

যমুনা টিভি
Vinkmag ad

বর্তমান সময়ে দর্শক-শ্রোতা বা পাঠকেরা অনলাইন নির্ভর হয়ে পড়েছে। সেক্ষেত্রে টেলিভিশনের বিকল্প হিসাবে শক্ত অবস্থানে আছে লাইভ স্টিমিং প্ল্যাটফর্ম গুলো। ইউটিউব, ডেইলিমোশন থেকে শুরু করে হালের ফেসবুক ওয়াচ- দর্শকের কাছে বিকল্প রয়েছে বেশ। টেলিভিশন চ্যানেলগুলো তাই আর কেবল টেলিভিশন নির্ভর নয়। তাদের অনুষ্ঠানগুলো (সরাসরি বা ধারণকৃত) দেখতে পাওয়া যায় বিভিন প্ল্যাটফর্মে।

ভিডিও কন্টেন্ট এর জন্য এখন অব্দি সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ইউটিউব। সেখানে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছে বাংলাদেশের চ্যালনেল যমুনা টিভি। আড়াই বছরের কম সময়েই ৪ মিলিয়ন সাবস্ক্রাইবার যমুনা টিভির ইউটিউব চ্যানেলে

শুধু দেশে নয়, বিশ্বব্যাপী অবস্থান তৈরি করেছে যমুনা টিভি। সোশ্যালব্লেডের র‍্যাংকিংয়ে সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেলের পাঁচ নম্বরে অবস্থান করছে যমুনা টিভি।

সোশ্যালব্লেডের র‍্যাংকিংয়ে সেরা ৫ সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেল-

১. আজ তাক (ভারত)
২. এবিপি নিউজ হিন্দি (ভারত)
৩. এবিপি নিউজ (ভারত)
৪. জি নিউজ (ভারত)
৫. যমুনা টিভি (বাংলাদেশ)

প্রতিবেদন লেখার সময় যমুনা টিভির ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৪.২৮ মিলিয়ন। ২৬,৪২৭ টি ভিডিও পোস্ট আপলোড করা হয়েছে এই চ্যানেলে, যা থেকে ভিউজ এসেছে ১,৩৭৭,২৫৬,১৮৫!

যমুনা টিভি স্পোর্টস ইভেন্টকে বরাবরই প্রাধান্য দিয়ে এসেছে। করোনার সময় স্বাভাবিক প্রচার না চললেও এমনিতে দিনে খেলার খবর প্রচারে ৩ টি আলাদা স্লট থাকে যমুনা টিভির। এছাড়া স্পোর্টস ওয়ার্ল্ড তাদের নিয়মিত ও জনপ্রিয় শো। স্পোর্টসের কোন বৈশ্বিক আসর আসলে আলাদা রঙে সাজে যমুনা টিভি।

৯৭ ডেস্ক

Read Previous

জামিলুর রেজা চৌধুরীর মৃত্যুতে বিসিবি প্রধানের শোক

Read Next

‘শেবাগের চেয়ে ইমরান নাজির বেশি প্রতিভাবান ছিল’

Total
33
Share