এক কাপ কফির জন্য এতটা মূল্য দিতে হবে ভাবেননি হার্দিক

হার্দিক পান্ডিয়া লোকেশ রাহুল কারান জোহর কফি উইত কারান
Vinkmag ad

ইনস্টাগ্রাম লাইভে পুরনো বিতর্ক নিয়ে মুখ খুললেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। করণ জোহরের সেই টিভি শো-র কথা উঠতেই হার্দিককে বলতে শোনা গিয়েছে, ‘এক কাপ কফির জন্য আমাকে প্রচুর দাম দিতে হয়েছে।’ 

করোনা উদ্বেগে দেশজুড়ে চলছে লকডাউন। খেলার দুনিয়ার সব প্রতিযোগিতার দরজা এখন বন্ধ। ক্রিকেট থেকে ফুটবল মাঠে এখন তালা ঝুলছে। ক্রিকেটার-ফুটবলার সবাই এখন তাই পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। ইনস্টাগ্রামে ভিডিও সেশন, ফেসবুক লাইভে নিজেদের রোজনামচা তুলে ধরছেন তারকারা।

জাতীয় দলের সতীর্থ দীনেশ কার্তিকের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ চ্যাট সেশনে গত শনিবার আড্ডা দিচ্ছিলেন পান্ডিয়া ব্রাদার্স। সেখানেই কথায় উঠে আসে ‘কফি উইথ করণ’ প্রসঙ্গ।

কফি উইথ করণের প্রসঙ্গে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বলেন,

“আমিও এক কাপ কফি খেয়েছিলাম। যার বিরাট মূল্য আমাকে দিতে হয়েছে। এখনও পর্যন্ত স্টারবাকস যত কফি বিক্রি করেছে, তার হিসেব করলে দেখা যাবে আমারটাই সবথেকে দামি ছিল।”

”এখন আর কফি খাই না আমি। তার চেয়ে গ্রিন টি-ই ভালো লাগে। বাজি ধরে বলতে পারি, আজকের তারিখেও যদি স্টারবাকে কফি কিনি, তার দামের থেকে আমার কাছে ওই কফিটার মূল্য অনেক বেশি ছিল। তাই আর কফি খাই না।”

কফি উইথ করণ-এ মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্যের কারণে বিপাকে পড়তে হয়েছিল হার্দিককে। করন জোহরের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করনে এসে হার্দিক বলেছিলেন ‘আজ ম্যায় কারকে আয়া’।

এমন মন্তব্যে হার্দিক দোষী হলেও লোকেশ রাহুল কোনও ধরনের বিতর্কিত মন্তব্য না করেও শুধুমাত্র শো’তে গিয়ে ও হার্দিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বিতর্কে জড়িয়ে গিয়েছিলেন। হার্দিকের মতো তখন রাহুলকেও বিসিসিআই সাসপেন্ড করেছিল।

৯৭ প্রতিবেদক

Read Previous

তিন বছরের জন্য নিষিদ্ধ হলেন উমর আকমল

Read Next

চুক্তি হারালেন অশ্বিনরা

Total
29
Share