বিরক্তিকর চাহালকে ব্লক করবেন গেইল

ক্রিস গেইল যুজবেন্দ্র চাহাল
Vinkmag ad

লম্বা লম্বা ছক্কা মারতে ওস্তাদ ক্রিস গেইল ‘ইউনিভার্স বস’ নামে পরিচিত। ক্যারিবীয় এই তারকা ক্রিকেটার উচিৎ কথা বলতে ছাড়েন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরক্ত করা যুজবেন্দ্র চাহালকে ব্লক করবেন বলে জানিয়েছেন গেইল।

এমনিতেই লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি সময় পার করেন অন্যদের চেয়ে। ভারতজুড়ে চলা লকডাউনে ঘরবন্দি চাহাল এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো বেশি সময় কাটাচ্ছেন। আর এতেই বিরক্ত গেইল।

এক ইনস্টাগ্রাম লাইভ সেশনে গেইল বলেন, ‘আমি টিকটককেও বলবো তোমাকে ব্লক করে দিতে। তুমি সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই বিরক্তিকর। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তোমার এখনই সরে যাওয়া উচিৎ। চাহালকে দেখে দেখে আমরা ক্লান্ত হয়ে পড়েছি। আমি তোমাকে জীবনে আর দেখতে চাই না। আমি তোমাকে ব্লক করবো।’

এর আগে দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে আসা ভারতীয় দলপতি ভিরাট কোহলিও চাহালের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাক্টিভিটি নিয়ে কথা বলেন।

ভিরাট বলেছিলেন, ‘তুমি (ডি ভিলিয়ার্স) কি চাহালের টিকটক ভিডিও দেখেছো? তোমার টিকটকে যাওয়া উচিৎ, যেয়ে চাহালের টিকটক ভিডিও দেখা উচিৎ। তুমি সেটা দেখলে বিশ্বাস করতে পারবে না যে এই লোক আন্তর্জাতিক ক্রিকেট খেলে এবং তার বয়স ২৯ বছর। শুধু একবার যেয়ে তার ভিডিও দেখো। সে একটা ভাঁড়।’

উল্লেখ্য, আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) একই দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলে থাকেন ভিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল ও এবি ডি ভিলিয়ার্স।

৯৭ ডেস্ক

Read Previous

হারিয়ে যাওয়া মেডেল খুঁজে পেয়েছেন আর্চার

Read Next

রোহিত শর্মার চোখে ভারতের সেরা ‘৫’ ব্যাটসম্যান

Total
23
Share