ইমিউনিটি বাড়াতে যা করছেন রায়না

সুরেশ রায়না
Vinkmag ad

লকডাউনের এই সময়টাতে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না রসিকতা করে বলছেন নিজের চুলের চাইতে শাক সবজিই বেশে ধুতে হচ্ছে তাকে। করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে বিশ্বজুড়ে চলমান লকডাউনে ক্রিকেটারদের কাটাতে হচ্ছে গৃহবন্দী সময়। আর এই ফাঁকা সময়ে ক্রিকেটাররা মজেছেন নানা ধরণের হাস্য রসাত্মক কান্ডে।

ভারতীয় বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না লকডাউনের সময়টায় বাসার টয়লেট পরিষ্কার থেকে শুরু করে শাক সবজি ধুয়ে দেওয়া এবং মা দাদিদের সাথে পুরোনো দিনের গল্প করেই সময় কাটাচ্ছেন। ইমিউনিটি বাড়াতে খাচ্ছেন হালদি দুধ।

৩৩ বছর বয়সী রায়না বলেন, ‘রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে আমার আছে হালদি দুধ। মনে হচ্ছে পুরোনো জিনিস আবার ফিরে আসছে।’

করোনা ভাইরাসের কারণে আইপিএলের এবারের মৌসুম স্থগিত না হলে এখন চেন্নাই সুপার কিংসের হয় মাঠের উত্তাপে দেখা যেত বাঁহাতি এই ব্যাটসম্যানকে। ২০১৯ মৌসুমের ফাইনাল ম্যাচের মত এবারের আসরের উদ্বোধনী ম্যাচেও মুখোমুখি হওয়ার কথা ছিল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের।

গত ২৯ মার্চ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচ দিয়ে শুরু পর্দা উঠার কথা ছিল আইপিএলের ২০২০ মৌসুমের। কিন্তু করোনা ভাইরাস মহামারীর প্রভাবে প্রথমে ১৫ এপ্রিল পর্যন্ত ভারতকে লকডাউন ও পরবর্তীতে ৩ মে পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ানো এবং বৈশ্বিক পরিস্থিতির অবনতির কারণে হুমকির মুখে পড়েছে আইপিএল।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়াসিম-ওয়াকারদের সামনে খেই হারিয়ে ফেলেছিলেন শচীন

Read Next

ছেলের ক্যারিয়ার শেষ ভেবে যুবরাজের কাছে জার্সি চেয়েছিলেন ক্রিস ব্রড

Total
3
Share