কোহলি-ভিলিয়ার্সের চোখে সেরা ভারত-দক্ষিণ আফ্রিকার মিলিত ওয়ানডে একাদশ

ভিরাট কোহলি এবি ডি ভিলিয়ার্স
Vinkmag ad

করোনা ভাইরাস মহামারি আকার ধারণ না করলে এই সময়ে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) খেলার কথা ছিল ভিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সদের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে রণ পরিকল্পনা সাজানোর কথা ছিল দুজনের একসাথে। তবে করোনার কারণে দুজনই এখন ঘরবন্দী। সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য এক হয়েছেন দুজন। দুজন মিলিত হয়ে বেঁছে নিয়েছেন ভারত ও দক্ষিণ আফ্রিকার মিলিত ওয়ানডে একাদশ।

শুক্রবার (২৪ এপ্রিল) ইন্সটাগ্রামে লাইভে আসেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই তারকা জুটি। বিভিন্ন ইস্যুতে কথা বলেন আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান। ভারতের ভিরাট ও দক্ষিণ আফ্রিকার ডি ভিলিয়ার্স মিলে বেঁছে নেন নিজেদের পছন্দের যৌথ ওয়ানডে একাদশ।

শচীন টেন্ডুলকার, রোহিত শর্মা, ভিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, জ্যাক ক্যালিস, মাহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং, যুজবেন্দ্র চাহাল, ডেল স্টেইন, জাসপ্রীত বুমরাহ ও কাগিসো রাবাদা- দুই দলের এই ১১ জনকে নিয়ে সেরা একাদশ সাজান দুইজন। যার অধিনায়ক হিসাবে রাখেন মাহেন্দ্র সিং ধোনিকে।

আইপিএলে অনেক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে খেললেও মাহেন্দ্র সিং ধোনির সঙ্গে খেলা হয়নি এবি ডি ভিলিয়ার্সের। তবে ধোনিকে খুব সম্মান করেন বলে জানান তিনি।

‘সবসময়ই ধোনির জন্য আমার সম্মান রয়েছে। সে সবসময় শান্ত থাকে এবং খেলাটা খুব ভাল বোঝে।’

ভারত-দক্ষিণ আফ্রিকা মিলিত ওয়ানডে একাদশ-

শচীন টেন্ডুলকার, রোহিত শর্মা, ভিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, জ্যাক ক্যালিস, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক), যুবরাজ সিং, যুজবেন্দ্র চাহাল, ডেল স্টেইন, জাসপ্রীত বুমরাহ ও কাগিসো রাবাদা।

৯৭ ডেস্ক

Read Previous

এশিয়া কাপ পিছিয়ে আইপিএল, মানবে না পাকিস্তান

Read Next

স্মৃতি রোমন্থন করে রুবেল জানালেন ভবিষ্যৎ পরিকল্পনা

Total
11
Share