দ্বিতীয় সন্তানের জনক হলেন সাকিব

featured photo1 4
Vinkmag ad

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব আল হাসান। করোনা ভাইরাসের কারণে গোটা বিশ্ব যখন দুঃসংবাদ পেয়েই চলেছে তখন সাকিব আল হাসানের পরিবারে সুসংবাদ। আলাইনা হাসান অব্রি পেয়েছে বড় বোনের তকমা, সাকিব-শিশিরের সংসারে এসেছে নতুন সদস্য। দ্বিতীয় সন্তানের ব্যাপারে আগেই আভাস দিয়ে রেখেছিলেন সাকিব। আজ পৃথিবীর আলোর মুখ দেখলো সাকিবের দ্বিতীয় সন্তান।

কিছুদিন আগে নিজের অফিশিয়াল ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে মেয়ে আলাইনার ছবি দিয়ে সেখানে সাকিব ক্যাপশনে লিখেছিলেন ‘বিগ সিস্টারহুড’। ছবিতে আলাইনার হাতে একটি ছোট্ট শিশুর জামা, যেখানে লেখা ওয়েলকাম হোম। একই ছবি একই ক্যাপশনে পোস্ট করেছিলেন সাকিব পত্নী উম্মে আহমেদ শিশিরও। ইঙ্গিতটা ছিল স্পষ্ট, তাই কমেন্ট বক্সে তখন অভিনন্দন বার্তায় ভেসে যান সাকিব ও শিশির।

পারিবারিক সূত্রে জানা গেছে আরো এক কন্যা সন্তানের জনক হয়েছেন সাকিব। সদ্য ভূমিষ্ট সাকিব কন্যা ও সাকিবপত্নী দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।

 

View this post on Instagram

 

Big sisterhood ❤❤❤

A post shared by shakib al hasan (@shaki_b75) on

 

View this post on Instagram

 

Big Sisterhood ❤️❤️ @alayna_1508

A post shared by Shishir 👑 (@shishir_75) on

সাকিব চেয়েছিলেন করোনা মুক্ত পৃথিবীতে আসবে তার দ্বিতীয় সন্তান।

২০১২ সালের ১২ ডিসেম্বর (১২-১২-১২) তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালের নভেম্বরে শিশিরের কোল আলো করে পৃথিবীতে আসে আলাইনা। এরপর থেকে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র দুই জায়গা মিলিয়েই থেকেছেন সাকিব পরিবার। যুক্তরাষ্ট্রেই জন্ম নিল সাকিবের ছোট কন্যা।

৯৭ প্রতিবেদক

Read Previous

ক্রিকেট খেলুড়ে দেশের মধ্যে সবচেয়ে কম করোনা টেস্টের হার বাংলাদেশে

Read Next

ব্যাটের ভিত্তি মূল্যই ১৫-২০ লাখ রাখছেন আশরাফুল

Total
120
Share