মেসির সাথে চাঁদে যেতে চান সাকিব

সাকিব আল হাসান মেসি
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেট দলের সুপারস্টার সাকিব আল হাসান। দীর্ঘদিন ধরে ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার, আর সেটা তিন ফরম্যাটেই। বাংলাদেশ তো বটেই, বিশ্বের অনেক তরুণের কাছেই সাকিব আল হাসান একজন আইডল। সেই সাকিবের কাছে আইডল যিনি, তিনি ক্রিকেট জগতের কেউ নন। আর্জেন্টিনা ও বার্সেলোনা ফুটবল দলের প্রাণভ্রোমরা লিওনেল মেসি।

এর আগেও বেশ কয়েকবার ফুটবল ভক্ত সাকিব আল হাসান জানিয়েছেন ফুটবলে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল ও ফুটবল ক্লাব বার্সেলোনা (এফসি বার্সেলোনা) দলের ভক্ত তিনি। আর ব্যক্তিগত ভাবে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির ভক্ত তিনি।

গতকাল (২২ এপ্রিল) নিজের ব্যাট (২০১৯ বিশ্বকাপে যে ব্যাট দিয়ে খেলে ৬০৬ রান করেছিলেন) নিলামে বিক্রির জন্য Auction 4 Action পেইজ থেকে লাইভে আসেন সাকিব।

সেখানে এক ভক্তের প্রশ্নের উত্তর দিতে হয় তাকে। সাকিবকে জিজ্ঞাসা করা হয়েছিল যদি কখনো চাঁদে যাবার সুযোগ হয় তাহলে স্ত্রী শিশিরকে ছাড়া সেখানে কার সাথে যেতে চান?

দীর্ঘায়িত না করে সাকিবের সোজাসাপ্টা উত্তর- ‘মেসি’।

বার্সেলোনার ভক্ত সাকিব আল হাসান কথা প্রসঙ্গে জানান, বার্সেলোনার খেলা চলার সময় সমর্থক হিসাবে টেনশনে থাকেন সাকিব। যেটার মাধ্যমে তিনি বুঝতে পারেন যখন বাংলাদেশ খেলে তখন দেশের মানুষের কি অবস্থা থাকে। যদিও সাকিব সহ দলে তার অন্য সতীর্থরা পেশাদার বলে তারা নার্ভাস থাকেন না।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘ইমরান ভাই খুব বেশি কৌশলী অধিনায়ক ছিলেন না’

Read Next

নাফিসা খানের ভিন্নধর্মী উদ্যোগের অংশ হলেন তামিম

Total
50
Share